নতুন প্রকাশিতঃ

নওগাঁর মান্দায় ডিবি পরিচয় দিয়ে ছিনতাই আটক ২

 নওগাঁর মান্দায় ডিবি পরিচয় দিয়ে ছিনতাই আটক ২


আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় ডিবি পরিচয় দিয়ে ছিনতাইকারী ২ জনকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।


জানাযায় গত ১২ ফেব্রুয়ারী রাত্রী সাড়ে ৮ ঘটিকায় কর্মস্থল গ্রামেন্টস দোকানী মান্দার জোতবাজার হতে সারোয়ার হোসেন ও শাহরিয়ার নাইম আশিক বাসায় ফেরার সময় পথের মধ্যে ত্রীমহনী শ্মশান ঘাটের নিকট পৌছলে একদল ছিনতাইকারী তাদের ঘিরে ধরে ডিবি পরিচয় দিয়ে, তাদের হানকাপ লাগানো হবে আটক করা হবেসহ নানা ভয়-ভীতির মধ্যো দিয়ে, তাদের কাছ হতে ২টি মোবাইল, নগদ টাকা ও বিকাশ হতে সেন্ড মানি করে টাকা টান্সফার করে নেওয়াসহ মোট ৫০ হাজার টাকার মালামাল ছিনতাই করে নেওয়া হয়েছে।


গতকাল ১৩ ফেব্রুয়ারী ডিবি পুলিশ অভিযোগ পেয়ে সন্ধ্যা ৬ ঘটিকার সময় ডিবি পুলিশের চৌকস দল অভিযান পরিচালনা করে, নওগাঁর মান্দা থানার জোত বাজার এলাকায় ০২ জন ভুয়া ডিবি পরিচয় দিয়ে ছিনতাইকারীদের মালামালসহ আটক করেছে।


আটককৃত দুজন হলেন, মান্দা উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের মীর পাড়া গ্রামের আব্দুল জব্বার মন্ডল এর পুত্র আব্দুল মাজেদ (২৭) ও গোলাম মীর এর পুত্র মাহমুদুল হাসান নিহাল (২২)।


ডিবি ওসি কে এম শামসুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এদের কাছে উদ্ধারকৃত মালামাল পাওয়া গেছে, ২টি মোবাইল ও নগদ ৫ হাজার টাকা, বাঁকি মালমাল উদ্ধারের প্রক্রিয়া চলছে, আরোও বলেন ইতি পুর্বে এই আসামীদের বিরুদ্ধে হত্যাচেষ্টা, চুরি, ছিনতাই , দস্যুতার একাধিক মামলা আছে বলে জানান।

সংশ্লিষ্ট মান্দা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

No comments

-->