নতুন প্রকাশিতঃ

ভালবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন লালমনিরহাটের নতুন পৌরপিতা

 ভালবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন লালমনিরহাটের নতুন পৌরপিতা 


রাসেল ইললাম, লালমনিরহাট প্রতিনিধিঃ

১৪ ফেব্রুয়ারি লালমনিরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপনকে বেসরকারিভাবে রাত ৮টায় লালমনিরহাট জেলা নির্বাচন অফিসের হল রুমে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা বিজয়ী ঘোষণা করেছেন।

এরপর থেকে সমর্থক, নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তার বাসভবনে ভিড় করছেন। বাসভবনে শুভেচ্ছা জানানোর পর শতশত নেতাকর্মীরা তাকে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা জানান।

লালমনিরহাটের নতুন পৌর পিতা কে ফুলের শুভেচ্ছা জানাতে আসা একাধিক ব্যক্তির সঙ্গে কথা বললে তারা জানান, নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তার কাছে লালমনিরহাট পৌরসভার সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি।

এ সময় লালমনিরহাট থেকে প্রকাশিত নতুন বাংলার সংবাদ পত্রিকার সহকারী সম্পাদক আশরাফুল হক বলেন, আমাদের লালমনিরহাটের স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তা ঘাট সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে  উন্নয়ন হলে সকল প্রকার মান উন্নত হবে। এর জন্য  সুন্দর পরিবেশ গড়তে নতুন মেয়রের সহযোগিতা প্রয়োজন। আমরা আশাবাদী, তিনি লালমনিরহাট পৌরবাসীর ভাগ্য উন্নয়নে শিক্ষা ও শান্তি সমৃদ্ধির জন্য কাজ করবেন।

সবার কাছ থেকে অভিনন্দন ও ফুলের শুভেচ্ছা পেয়ে নবনির্বাচিত পৌর মেয়র বলেন, আমি সবার দোয়া ও সহযোগিতা চাই।লালমনিরহাট পৌরসভার উন্নয়নে ও মানুষের জন্য কাজ করতে চাই। আশা করি আমি একটি সুন্দর শহর উপহার দিতে পারবো।

প্রসঙ্গত, রবিবার (১৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত লালমনিরহাট পৌরসভা নির্বাচনে ৯টি ওয়ার্ডের ১৮টি কেন্দ্রের মধ্যে ভোট গ্রহণ অনুষ্টিত হয়। এতে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন ভোট পেয়েছেন ১১হাজার ৩৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৯ হাজার ৫৫। স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম স্বপন ১৯৮১ ভোট বেশী পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

No comments

-->