শিরোনামঃ

করোনার টিকা নিলেন নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ

করোনার টিকা নিলেন নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।।


 


সোহাগ ইসলাম স্টাফ রিপোর্টারঃ




সারা দেশব্যাপী করোনা ভাইরাস এর ভ্যাকসিন প্রদান কর্মসূচীর অংশ হিসেবে  নীলফামারী জেলা সদর হাসপাতাল টিকা গ্রহণ করেন জনাব, দেওয়ান কামাল আহমেদ পৌর মেয়র নীলফামারী পৌরসভা, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ নীলফামারী জেলা শাখা। 

আজ  সোমবার (২২ ফেব্রুয়ারি) তিনি টিকা গ্রহণ করেন।এসময় দেওয়ান কামাল আহমেদ বলেন,আলহামদুলিল্লাহ আমি  কোভিড-১৯ টিকার প্রথম ডোজ নিলাম।  গুজবে বা অপ্রচারে বিভ্রান্ত হবেন নাহ। আল্লাহর রহমতে আমিসহ অন্য যারা টিকা নিয়েছি তাদের কোন ধরনের সমস্যা হয়নি।আমি সকল কে কোভড-১৯ টিকা গ্রহন করার জন্য অনুরোধ জানাচ্ছি।   

শেষ ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী কে, তাঁর বলিষ্ঠ নেতৃত্বে এত দ্রুত এই ভ্যাক্সিন দেশবাসীকে দেয়া সম্ভব হয়েছে।  বিশেষ ধন্যবাদ, সিভিল সার্জন, নীলফামারী মহোদয় এবং তার টিমের চমৎকার ব্যবস্থাপনার‌ জন্য।

এসময় তিনি আরও বলেন,আমি আমার লোকজন এই টিকা কেন্দ্র পরিদর্শন করছি মাঝে মাঝেই জেলা প্রশাসন সবসময় আপনাদের পাশে রয়েছে ভয় নেই। যে কোনো সমস্যা দেখা  দিলে আমাদের অবহিত করবেন আমরা আপনাদের সর্বাত্তক সহযোগিতা করব।নীলফামারী পৌরসভা একটি পরিচ্ছন্ন সচেতন একটি পৌরসভা।আমি সবাই কে টিকা নেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।     

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও বাস্তবায়নে সর্ব সাধারণের করোনা ভাইরাস এর টিকা অনলাইনে রেজিষ্ট্রেশনের জন্য জেলা,উপজেলা আওয়ামী লীগ এবং অন্যান্য সহযোগী সংগঠন  ফ্রী টিকা কার্ড প্রধান করছে,আপনারা সবাই ভোটার আইডি কার্ড নিয়ে যাবেন তাহলে অনলাইন রেজিষ্ট্রেশনের মাধ্যমে টিকা কার্ড সংগ্রহ করতে পারবেন।উক্ত সেবা সকলের জন্য উন্মুক্ত।

No comments

-->