শিরোনামঃ

বাগমারায় নরসিংপুর স্কুল মাঠে আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বাগমারায় নরসিংপুর স্কুল মাঠে আন্ত:উপজেলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রাজশাহী প্রতিনিধি:

রাজশাহী বাগমারায় সালেমা সমবায় সমিতির ব্যবস্হাপনা পরিচালক ও যুবলীগ নেতা মো: সাহিন আহম্মেদ এবং বিহেড ফাউন্ডেশন ব্যবস্হাপনা পরিচালক মো: আবু বকর সিদ্দীক এর সৌজন্যে নরসিংহপুর উচ্চ বিদ্যালয় মাঠে আন্ত: উপজেলা ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টিত হয়েছে।

উক্ত খেলায় তানোর আদিবাসি ফুডবল একাডেমী দলকে (৪-৫) গোলে পরাজিত করে রাজশাহী চব্বিশনগর ফুডবল একাডেমী দল।শুক্রবার (০৫ই ফেব্রুয়ারি) বিকাল ৩ ঘটিকার সময় উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর উচ্চ বিদ্যালয় মাঠে আন্ত: উপজেলা ফুটবল টুর্নামেন্ট খেলাটির শুভ উদ্বোধন করেন খেলা পরিচালনা কমিটির সভাপতি ও বিহেড ফাউন্ডেশন এর পরিচালক মো: আবু বকর সিদ্দীক।

মাঠের চারপাশে হাজারো দর্শকের ভিড়ে ও শ্বাসরুদ্ধকর পরিবেশে দুই দলের টানটান উত্তেজনায় কড়োতালির মধ্য দিয়ে খেলাটি সুশৃংখল ও সুসম্পন্নভাবে রেফারি মো: রফিকুল ইসলাম সহ সহযোগির তত্বাবধানে পরিচালিত হয়।খেলা পরিচালনা কমিটির সভাপতি আবু বকর সিদ্দীক জানান, মোট ৮টি দলের খেলা এই মাঠে অনুষ্টিত হবে এবং আগামী শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় উক্ত খেলাটি দেখার জন্য সকল দর্শকদের আমন্ত্রন জানান। মাঠের গেলারীতে হাজার হাজার দর্শকের উপস্হিতে মনমাতানো জমজমাট খেলাটি সুষ্ট ও সুন্দরভাবে উপভোগ করার জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্তিত ছিলেন, বিহেড ফাউন্ডেশন ব্যবস্হাপনা পরিচালক মো: আবু বকর সিদ্দীক, সালেমা সমবায় সমিতির ব্যবস্হাপনা পরিচালক ও উপজেলা যুবলীগ নেতা মো: শাহীন আহম্মেদ, উপজেলা যুবলীগ নেতা মো: নাহিদ হাসান, মো: এমরান হোসেন, মো: আসাদ আলী, মো: সারোয়ার, মো: আশরাফুল, মো: লতিফ, মো: জসিম, মো: রাকিব, মো: মহিনুর, মো: ফারসালিন সহ প্রমুখ।

দর্শকের আশা আকাঙ্খার ছন্দের প্রতিক মনোমুগ্ধোকর কন্ঠস্বর ধারাভাষ্য মো: নজরুল ইসলাম ও মো: সিরাজুল ইসলাম জমজমাট খেলার শুরু থেকে শেষ পর্যন্ত শুরের ছন্দে দর্শকের মন মাতিয়ে রাখে। 

খেলা পরিচালনা রেফারী ও বাগমারা উপজেলা ক্রিড়া সংস্হার সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলাম সহ সহযোগি নিয়ে বাঁশিতে ফুঁ দিয়ে শেষপর্যন্ত ৪-৫ গোলের ব্যবধানে খেলার সমাপ্ত ঘোষনা করেন।

No comments

-->