শিরোনামঃ

পুর্বাচল শহীদ ময়েজউদ্দিন চত্ত্বরে বেপরোয়া গাড়ির ধাক্কায় দুইজন আহত-দেশবাংলা খবর২৪

পুর্বাচল শহীদ ময়েজউদ্দিন চত্ত্বরে বেপরোয়া গাড়ির ধাক্কায় দুইজন আহত-দেশবাংলা খবর২৪ 




মোঃ কামরুল ইসলাম,খিলখেত থানা প্রতিনিধি ঃ আজ (২৬ফেব্রুয়ারী,শুক্রবার) পুর্বাচল শহীদ ময়েজউদ্দিন চত্ত্বরে ১৩নং সেক্টরে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে থাকা লোকজনের কাছ থেকে জানা  যায় বেপরোয়া গতিতে চালানো ওই প্রাইভেট কারের চালক ছিলো দশম শ্রেনিতে পড়া এক কিশোর।ওই কিশোর ও  তার সাথে  চারজন বন্ধুদের নিয়ে গতকাল রাত্রের প্লান অনুযায়ী ঘুরতে বের হয়।এ-সময় অধিক গতির কারনে গাড়ি আয়ত্বের বাহিরে চলে যায় এবং পাশে থাকা আরেক প্রাইভেট কারের সাথে সংঘর্ষ হয়।অপর প্রাইভেট কারে থাকা দুইজন গুরুতর আহত হয়।এসময় স্থানীয় জনগন গাড়ির চালক কে আটক করে।

তৎক্ষনাত আহতদের কুর্মিটোলা সি এম এইস হস্পিটালে নেওয়া হলে সেখান থেকে তাদের কে মেট্রো পলিটনে নেওয়া হয়।সাধারণ জনগনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে কালিগঞ্জ থানা ফারির সাব-, ইনস্পেক্টর, স্থানীয় মেম্বার জনাব সেলিম মিয়া,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি রানা আহমেদ রহমতুল্লাহ,সহ আরো অনেক গন্য মান্য ব্যাক্তিদের নিয়ে একটি বিশেষ বৈঠক করা হয়।

এ বৈঠক শেষে উক্ত কিশোরের অবিভাবক  আহতদের চিকিৎসার যাবতীয় খরচ ও প্রাইভেট কারের ক্ষতিপূরণ দিতে সম্মত হয়।এলাকার স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করে জানান, এসব দুর্ঘটনা নতুন কিছু নয়।প্রয়োজনীয় ব্যবস্থার অভাবে এটা বারংবার ঘটে চলেছে। তারা এর সঠিক সমাধান চায়।

No comments

-->