শিরোনামঃ

ঝিনাইদহে কোভিড- ১৯ টিকা দানের মধ্য দিয়ে টিকাদান কেন্দ্র উদ্বোধন -

ঝিনাইদহে কোভিড- ১৯ টিকা দানের মধ্য দিয়ে টিকাদান কেন্দ্র  উদ্বোধন -

মোঃ আনোয়ার হোসেন, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহ -২ আসনের সংসদ সদস্য  তাহজীব আলম সিদ্দিকী সমি  প্রথম ব্যক্তি হিসেবে করোনা টিকা গ্রহণ করে জেলার টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় জনসাধারণকে নির্ভয়ে টিকা গ্রহণেরও আহ্বান জানান তিনি। 

রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে  ঝিনাইদহ ২৫০ শয্যাবিশিষ্ট ঝিনাইদহ সদর হাসপাতালে ওই উদ্বোধনী কার্যক্রম শুরু হয়। 

জেলায় ৬টি উপজেলায় একযোগে ৬টি পয়েন্টে টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ৬০ হাজার ডোজ করোনাভাইরাসের টিকা এসেছে বলে জানিয়েছে ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম। 

তিনি আরও জানান,  আমাদের করোনা ভাইরাস প্রতিরোধে টিকা  নেওয়ার জন্য সাড়ে ৪ হাজার রেজিষ্ট্রেশন করেছে। আর যারা করোনা প্রতিরোধে টিকা নিতে ইচ্ছুক, তারা আমাদের হাসপাতালে উপস্থিত হলে রেজিষ্ট্রেশন করে টিকা দিয়ে দিচ্ছেন বলে জানান সিভিল সার্জন। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, পৌর মেয়র সাইদুল করিম মিন্টু,  সিভিল সার্জন ডা. সেলিনা বেগম, ঝিনাইদহ সদর হাসপাতালের সুপার ডাঃ হারুন অর রশীদ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাহিদ আহমেদ সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

এদিকে ঝিনাইদহ -৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী সহ-সভাপতি এডভোকেট শফিকুল আজম খাঁন চঞ্চল মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  করোনার  প্রথম টিকা নিয়ে উদ্বোধন করেছে  বলে জানা গেছে।

No comments

-->