নতুন প্রকাশিতঃ

দিনাজপুরের খানসামায় পুলিশকে গণমুখী ও জনবান্ধব করতে বিট পুলিশিং সভা।

দিনাজপুরের খানসামায় পুলিশকে গণমুখী ও জনবান্ধব করতে বিট পুলিশিং সভা। 

রেজওয়ান আলী দিনাজপুর জেলা প্রতিনিধি-

দিনাজপুরের খানসামায় পুলিশকে গণমুখী,জনবান্ধবে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। জানা যায়,বাংলাদেশ পুলিশকে গণমুখী ও জনবান্ধব করতে দিনাজপুরের খানসামা উপজেলায় বিট পুলিশিং-এর আয়োজনে সভা অনুষ্ঠিত হয়েছে। 

১০ই (ফেব্রুয়ারী) আলোকঝাড়ী ইউনিয়ন বিট পুলিশিং এর আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে সভাটি অনুষ্ঠিত হয়। অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) ওয়ারেস হোসেন। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আজম চৌধুরী লায়ন,ইন্সপেক্টর (তদন্ত) মমিনুজ্জামান,আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ধীমান দাস ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ। বিট পুলিশিং সভায় বক্তারা মাদক,জুয়া,নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং থানাকে দালালমুক্ত রাখতে জনগণকে সজাগ রাখার আহব্বান জানান। 

আরো উপস্থিত ছিলেন আলোক ঝাড়ী ইউনিয়ন বিট ইনচার্জ এস আই ইবনে ফরহাদ,এসআই সাইদুল ইসলাম ও সহকারী আলোক ঝাড়ী ইউনিয়ন বিট ইনচার্জ এএসআই তবিবর রহমান,ইউপি সদস্য-সদস্যাবৃন্দ,শিক্ষক বৃন্দ,আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও প্রায় দুই শতাধিক নারী-পুরুষ ও যুবক সহ অনেকেই উপস্থিত ছিলেন।

No comments

-->