শিরোনামঃ

জলঢাকায় জনপ্রিয় অন-লাইন নিউজ পোর্টাল দেশের গর্জন এর ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জলঢাকায় জনপ্রিয় অন-লাইন নিউজ পোর্টাল দেশের গর্জন এর ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মশিয়ার রহমান,স্টাফ রিপোর্টারঃ দেশের জনপ্রিয় অন-লাইন নিউজ পোর্টাল "দেশের গর্জন "এর ৪ বছর পেরিয়ে ৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে নীলফামারীর জলঢাকায় আলোচনা সভা ও কেক কেটে দেশের গর্জন নিউজ পোর্টালের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আর দেশের গর্জন অন-লাইন নিউজ পোর্টালের সাফল্য কামনা করেছেন অতিথি  সাংবাদিক নেতৃবৃন্দরা। এছাড়া নিউজ পোর্টালের  সুনাম ধরে রাখতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার আহবান করা হয়।

শুক্রবার(১লা জানুয়ারী ) বিকালে জলঢাকা রিপোর্টার্স ইউনিটির অফিস কার্যালয়ে দেশের গর্জন অন-লাইন পোর্টালের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। অনুষ্ঠানে দেশের গর্জন পোর্টালের নীলফামারী ব্যুরোচিফ ও রিপোর্টার্স ইউনিটির সহ-সাধারণ সম্পাদক এরশাদ আলম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন,জলঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক সংবাদ উপজেলা প্রতিনিধি মৃত্ত্যুঞ্জয় রায়,জলঢাকা প্রেসক্লাব এর সাধারন সম্পাদক ও এস,এ টেলিভিশনের জেলা প্রতিনিধি আলহাজ্ব মাহবুবর রহমান মনি,রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ও দৈনিক প্রথম ভোর উপজেলা প্রতিনিধি রাশেদুজ্জামান সুমন,একুশের বানী স্টাফ রিপোর্টার নীলফামারী মশিয়ার রহমান,সমকাল প্রতিনিধি হাসিবুল ইসলাম মিতু,যায়যায়দিন প্রতিনিধি মনিরুজ্জামান লেবু,খোলা কাগজ প্রতিনিধি আবেদ আলী,দৈনিক আজকালের উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম সফি,স্বদেশ প্রতিদিন এর প্রতিনিধি জাহিনুর ইসলাম জীবন,  

ভোরের কাগজ উপজেলা প্রতিনিধি কৃঞ্চ চন্দ্র রায়,জনপ্রিয় অন-লাইন নিউজ পোর্টাল জলচিত্র সম্পাদক ও প্রকাশক মাহবুব নোমান,দাবানল এর বিশেষ প্রতিনিধি নাছিমুজ্জামান নাদির সহ অনেকে।

No comments

-->