শিরোনামঃ

ডিমলায় সর্বসাধারণের জন্য এ্যাম্বুলেন্স উন্মুক্ত এবং ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ডিমলায় সর্বসাধারণের জন্য এ্যাম্বুলেন্স উন্মুক্ত এবং ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

নুরুজ্জামান সরকার , জেলা প্রতিনিধি (নীলফামারী): নীলফামারীর ডিমলা উপজেলার ৭নং খালিশা চাপানী ইউনিয়নের সর্বস্তরের মানুষের জন্য এ্যাম্বুলেন্স উন্মুক্ত করন উদ্বোধন এবং ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮১ লক্ষ টাকা ব্যায়ে ৪তলা ভিত্তি বিশিষ্ট ১তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এলজিএসপি-৩, ১৯-২০ অর্থ বছরে ৯ লক্ষ ৯৫ হাজার টাকা এবং নীলফামারী জেলা পরিষদ সদস্য ও প্রথম শ্রেনির ঠিকাদার আলহাজ্ব সেলিম সরকার লেবু, ৭নং খালিশা চাপানী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকারের সু-যোগ্য উত্তরসূরি (ছেলে) হালিমুর রহমান জিসান ও সমাজসেবক রবিউল ইসলাম সুকারু যৌথ অর্থায়নে, ৭নং খালিশা চাপানী ইউনিয়ন পরিষদ বাস্তবায়নে এ্যাম্বলেন্সটি উপহার দেওয়া হয়।খালিশা চাপানী ইউনিয়ন চেয়ারম্যান ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি আতাউর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী -১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, ডিস্ট্রিক ফ্যাসিলেটেটর আবু হেনা মোস্তফা কামাল, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম সিরাজ, এ্যাম্বুলেন্স দাতা সদস্য ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব সেলিম সরকার লেবু, উপজেলা যুবলীগে যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ।

এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান ময়নুল হক, হামিদুর রহমান প্রধান শিক্ষক (ডালিয়া আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়) ,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সোহরাব হোসেন, সাধারন সম্পাদক আকতারুজ্জামান আকুল চৌধুরী, উপজেলা ছাত্রলীগ আহবায়ক আবু সায়েম সরকার, ইউনিয়ন যুবলীগ আহবায়ক রশিদুল ইসলাম, ঠিকাদার রবিউল ইসলাম ( সুকারু) ।

এছাড়াও উপস্থিত ছিলেন,খালিশা চাপানি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তামজীদার রহমান তামজীদ ,  ইউপি চেয়ারম্যান রমজান আলী,যুবলীগ মিজানুর রহমান, খালিশা চাপানী ইউনিয়ন ছাত্রলীগের  সাধারণ সম্পাদক শ্রী বিকাশ চন্দ্র রায়, নূর কাইয়ূম সরকার, আতাউর,রতন সহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

৭নং খালিশা চাপানী ইউনিয়ন যার গর্ভে প্রায় ৫৫ হাজার লোকের বসতি। উক্ত ইউনিয়নের পাশ দিয়ে বয়ে গেছে তিস্তা নদী। তিস্তার চড়ে বসবাসরত ও অত্র ইউনিয়নের অসহায়, গরীব ও দুস্থ মানুষের চিকিৎসা সেবা প্রধানের জন্য একটি এ্যাম্বুলেন্স উপহার দিয়েছেন ইউনিয়ন চেয়ারম্যান। ইউনিয়নবাসি এ্যাম্বুলেন্সটি পেয়ে অনেক খুশি এবং আনন্দিত।

No comments

-->