শিরোনামঃ

শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে কৃষককে কুপিয়ে গুরতর জখম

শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে কৃষককে কুপিয়ে গুরতর জখম

উৎপল মোহন্ত, শিবগঞ্জ বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার পল্লীতে এক কৃষক কে হত্যার উদ্দেশ্যে মারধর ও জখম করেছে প্রতিপক্ষরা। গুরতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি। 

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের নারায়ণ পুর গ্রামের মৃতঃ শমসের আলীর ছেলে নুরুল ইসলাম (৬৫) দুপুরে নিজ আলুর জমিতে কীটনাশক প্রয়োগ করছিলো, এই সময় আঃ হান্নান শেখ ওরফে বিধি(৪০), পিতাঃ হাছেন আলী  গায়ের জোরে তার জমিতে অনাধিকার প্রবেশ করে আলুর গাছ পাঁ দিয়ে খচিয়ে নষ্ট করতে থাকে। 

নুরুল ইসলাম নিষেধ করলে হান্নান শেখ ক্ষিপ্ত হয়ে হত্যার হুমকি দিয়ে তার হাতে থাকা কাস্তে দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে চোট মারতে থাকলে হাত দিয়ে বাধা দেওয়ার চেষ্টা করলে দু হাত  জখম হয় এবং রক্ত ঝরতে থাকে, এমতাবস্থায় মাটিতে পরে গিয়ে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে তৎক্ষনাৎ আঃ ওহেদ (৪৫) পিতাঃ হাছেন আলী ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার হাতে থাকা লোহার রড দিয়ে আমার মাথায় আঘাত করে রক্তাক্ত গুরুতর জখম করে এবং সুমন শেখ (৩০) পিতাঃ বাবু মিয়া বাঁশ দিয়ে এলোপাথাড়ি ভাবে শরীরের বিভিন্ন যায়গায় আঘাত করতে থাকে। 

তৎপর কুয়েল শেখ (২০), পিতাঃ জাহিদুর রহমান, ফাইম শেখ (১৫) পিতাঃ বজলু শেখ, ইকবাল আকন্দ(৩৩) পিতাঃ ছামাদ আকন্দ সহ দুই তিন জন ও আশেপাশের লোকজন আসলে বিবাদী গণ আমার মৃত্যু নিশ্চিত মনে করে ঘটনাস্থল ত্যাগ করে। উক্ত লোকজন সিএনজি যোগে আমাকে শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করায়।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, অভিযোগ পেয়েছি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

-->