শিরোনামঃ

গোদাগাড়ী-মোহনপুর ইউপির সকল শ্রেণী-পেশার মানুষের আস্থার মানুষ চেয়ারম্যান প্রার্থী জনি..

গোদাগাড়ী-মোহনপুর ইউপির সকল শ্রেণী-পেশার মানুষের আস্থার মানুষ চেয়ারম্যান প্রার্থী জনি..

সোহেল রানা, নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী গোদাগাড়ী উপজেলার ২নং মোহনপুর ইউপির উন্নয়নের মহাপরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মোহনপুর  ইউপি আ"লীগের দলীয় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী জনাব মোঃ জয়নাল আবেদিন জনি।মোহনপুর ইউপি বাসীর জীবন মনোউন্নয়নে দিনরাত জনসাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।উল্লেখ্য যে বাংলাদেশ-সহ বিশ্ব যখন মহামারী করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে জনসাধারণ ঘর বন্দী হয়েছিলেন তখন থেকে এই পর্যন্ত চলমান মানবতার অনন্য নজির গড়ে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে আছেন জয়নাল আবেদিন জনি ।

শুধু তাই না মোহনপুর ইউপি আওয়ামী লীগ কে চাঙ্গা করতে ব্যাপক ভূমিকা রাখছেন তিনি। এখন মোহনপুর ইউপি আওয়ামী লীগ সংগঠনের রাজনৈতিক কর্মকাণ্ড মানেই জয়নাল আবেদিন জনি।

শুধু রাজনীতিতেই নয় মোহনপুর ইউপির পাড়া-মহল্লার তরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার সামগ্রী ব্যাট-বল,জার্সি সহ বিভিন্ন ধরনের সামগ্রী তুলে দিচ্ছেন তরুণদের হাতে জনি।মোহনপুর ইউপির ৯ টি ওয়ার্ডে নিজের যোগ্যতায় জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন জনি।মোহনপুর ইউপি আওয়ামী লীগ তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকদের অভিমতে আগামীর মোহনপুর ইউপি চেয়ারম্যান হিসাবে জয়নাল আবেদিন জনি  পারফেক্ট ম্যান।

No comments

-->