শিরোনামঃ

নবারুণ পাঠাগার ও ক্লাবের উদ্যোগে মাদক ও সকল প্রকার সহিংসতার বিরুদ্ধে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 নবারুণ পাঠাগার ও ক্লাবের উদ্যোগে মাদক ও সকল প্রকার সহিংসতার বিরুদ্ধে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। 


শেখ শুভ মোহনগঞ্জ (নেএকোনা) প্রতিনিধি ::আজ (২১ই জানুয়ারি ২০২১)


মোহনগঞ্জ আদর্শনগর নবারুণ পাঠাগার ও ক্লাবের উদ্যোগে   ধর্ষণ, মাদক ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন করেছে ভেলা ৩ ঘটিকায় আদর্শনগর মানববন্ধন অনুষ্ঠিত হয়  "ধর্ষণ, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ চাই" এই স্লোগানকে সামনে রেখে ধর্ষণ, মাদক ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন পালন করে নবারুণ পাঠাগার। ধর্ষণ, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সামাজিক সচেতনতা ও ,সামাজিক প্রতিরোধ গড়ে তোলার জন্য নবারুণ পাঠাগার ক্লাবের উদ্যোগে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্বতস্ফূর্ততার সাথে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।


মানববন্ধনে উপস্থিত ছিলেন নবরুণ পাঠাগারের সভাপতি ও ৬ নং সুয়াইর ইউনিয়নএর সফল সুযোগ্য চেয়ারম্যান জনাব কামরুল হাসান সেলিম তিনি বলেন প্রধানমন্ত্রী জনো নেত্রী শেখ হাসিনা ধর্ষকদের সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড কার্যকর করেছেন।ধর্ষণ, মাদক ও সন্ত্রাস বিরোধী সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। সামাজিক মর্যাদা, উন্নয়ন ও স্থিতিশীলতা নিশ্চিত করার জন্যই সকলকে সমাজিক ভাবে ঐক্যবদ্ধ হয়ে ধর্ষণ, মাদক ও সন্ত্রাস দূর করতে হবে।


এসময় আরো উপস্থিত ছিলেন নবারুণ পাঠাগারের সাধারণ সম্পাদক জনাব আজিজুল হক, সমাজসেবক নূরনবী চৌ,আদর্শনগর তদন্তকেন্দ্রের ইনচার্জ বাবু শুভাশিস গাঙ্গুলী, সমাজসেবক সাজাদুর রহমান সাজু, হৃদয়ে আদর্শনগর এর আহবায়ক আব্দুল হাই, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রলয় সরকার টাবলু,ও আতাউল পার্থ, শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়এর অভিভাবক সদস্য ছদরুল আমীন রুবেল ও রিয়াজুল হক মোহন।

No comments

-->