শিরোনামঃ

বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা ও পথসভা

বাগমারায় ভবানীগঞ্জ পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা ও পথসভা

রাজশাহী প্রতিনিধি: আসন্ন ১৬ জানুয়ারী ভবানীগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি, মেয়র আব্দুল মালেক মন্ডলকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামীগের উদ্যোগে পৌর এলাকা জুড়ে সকাল থেকে রাত পর্যন্ত চলছে প্রচারণা। সোমবার পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রাম এবং বাজারে নৌকার প্রার্থী মেয়র আব্দুল মালেক মন্ডলের বিজয় নিশ্চিত করতে ব্যাপক প্রচারণাসহ স্থানীয় ভোটারদের সাথে মতবিনিময় করা হয়েছে।

আসন্ন নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীকে ভবানীগঞ্জ পৌরসভায় দ্বিতীয় বারের মতো নির্বাচিত করতে মেয়র প্রার্থী আব্দুল মালেক মন্ডলকে সঙ্গে নিয়ে দ্বারে দ্বারে প্রচার-প্রচারণা ও পথ সভা করা হয়। সোমবার নৌকার প্রচারণা কালে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, রাজশাহী জজকোটের পিপি আ’লীগ নেতা ইব্রাহিম হোসেন, স্থানীয় সংসদ সদস্যের প্রেস সচিব শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক কহিনুর বানু, উপজেলা আ’লীগের সদস্য শাফিনুর নাহার, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলামসহ স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ।

পথ সভায় বক্তারা বলেন, আব্দুল মালেক মন্ডলের সময়ে পৌরসভার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় তাকে নির্বাচিত করুন। আগের মত এবারো আ’লীগ সংগঠিত হয়েছে সে সব কথা তুলে ধরেন। আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে পৌরসভার অবশিষ্ট কাজ শেষ করতে আবারও ভোটারদের আহ্বান জানান তারা।

No comments

-->