শিরোনামঃ

ঢাকা থেকে হারিয়ে যাওয়া ১ ট্রাক সয়াবিন তেল ফরিদপুরে উদ্ধার

ঢাকা থেকে হারিয়ে যাওয়া ১ ট্রাক সয়াবিন তেল ফরিদপুরে উদ্ধার 

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা থেকে হারিয়ে যাওয়া সিটি গ্রুপের এক ট্রাক তীর মার্কা সয়াবিন তেল রোববার সন্ধ্যায় ফরিদপুরের আলফাডাঙ্গার ব্যবসায়ী প্রতিষ্ঠান ইমরান এন্টারপ্রাইজের গোডাউন থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে ট্রাক এবং তেল উদ্ধার হলেও ট্রাকের চালকের এখনও খোঁজ পাওয়া যায়নি।

ঢাকা জেলা ট্রান্সপোর্ট মালিক সমিতির সহ-সভাপতি ও মোমিন ট্রান্সপোর্টের প্রতিনিধি মাহমুদ আহমেদ জিয়া জানান, গত ৪ জানুয়ারি রাত ১২টার দিকে নারায়ণগঞ্জের রূপসীতে অবস্থিত সিটি গ্রুপের কারখানা থেকে মোমিন ট্রান্সপোর্টের মালিকানাধীন কার্গো ট্রাকে করে ১৮ লক্ষাধিক টাকার ৮৪১ কার্টুন তীর মার্কা সয়াবিন তেল সুনামগঞ্জে পাঠানো হয়।

ট্রাক ও তেল সুনামগঞ্জে না যাওয়ায় এবং ট্রাকের মালিক চালককে খুঁজে না পেয়ে গত ৭ জানুয়ারি তেজগাঁও শিল্প থানায় জিডি করেন। ওই দিন বিকেলে নিখোঁজ ট্রাকটি ঢাকার হেমায়েতপুরের একটি রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়।এরপর গোপন সূত্রে খবর পেয়ে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের বেড়িরহাট বাজারে অবস্থিত ইমরান এন্টার প্রাইজের গোডাউন থেকে রোববার সন্ধ্যায় খোয়া যাওয়া তেল উদ্ধার করে আলফাডাঙ্গা থানা পুলিশ।ইমরান এন্টারপ্রাইজের মালিক ইমরান হোসেন সিকদার আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের টোনাপাড়া গ্রামের আফজাল সিকদারের ছেলে। তিনি বাংলাদেশ ব্যাংকে চাকরি করেন বলে স্থানীয়রা জানান।

এ ব্যাপারে ইমরান হোসেন সিকদারের সঙ্গে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করলে পরে কথা বলবেন বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

তেল উদ্ধারকারী আলফাডাঙ্গা থানার উপপুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, মাল জব্দ করে থানায় নেয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments

-->