শিরোনামঃ

নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী তরুণ সমাজ সেবক শাকিলের প্রচারণায় মূখোরিত ভোটারেরা

নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী তরুণ সমাজ সেবক শাকিলের প্রচারণায় মূখোরিত ভোটারেরা

মোঃরফিকুল ইসলাম, মহাদেবপুর,নওগাঁ প্রতিনিধি :-নওগাঁর মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী তরুণ সমাজ সেবক মোহাম্মদ সাঈদ হাসান তরফদার শাকিলের প্রচারণায় মূখোরিত ভোটারেরা। এই তরুণ সমাজ সেবক শাকিল তরফদারের বিভিন্ন সেবা মূলক কর্মকান্ডে সকল স্তরের মানুষ মুখোরিত। প্রাণঘাতী করোনাকালীন সময়ে নেতারা যখন ঘরের মধ্যে তখন এই তরুণ সমাজ সেবক কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগীতার হাত এবং মাস্ক,সাবান বিতরণসহ সচেতনা মূলক প্রচার প্রচারণায় ব্যাস্ত ছিলেন। রাতের আধারে হতদরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন এই তরুণ সমাজ সেবক। এই তরুণ সমাজ সেবকের ভালোবাসা ও ইউনিয়নবাসীর পাশে থাকায় ভোটারেরা চেয়ারম্যান হিসাবে পাওয়ার জন্য বিভিন্ন হাট-বাজার,গ্রাম-গঞ্জে,চায়ের দোকানে দোকানে প্রচার প্রচারণায় মুখোরিত করে তুলেছেন। ওইসব ভোটারেরা এই তরুণ সমাজ সেবককে চেয়ারম্যান হিসাবে পাওয়ার জোট বেঁধে কাজ করে যাচ্ছেন। সম্পতি সদর ইউনিয়ন আওয়ামীলীগ সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে প্রায় একহাজার মোটর সাইকেল নিয়ে এক বিশাল শো-ডাউন দেওয়ার মাধ্যমে পুরো ইউনিয়ন জুড়ে ব্যাপক আলোচিত হয়েছেন এ তরুন সমাজ সেবক। এই তরুণ সমাজ সেবক প্রতিদিন দলীয় নেতা কর্মিদের নিয়ে প্রতি গ্রামে গ্রামে প্রতিটি মানুষের সাথে মতবিনিময় করছেন। এব্যাপারে নির্বাচিত সাদা মনের মানুষ,বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত গেছো মামা শামসুদ্দীন মন্ডল জানান,এই তরুণ সমাজ সেবক শাকিলকে নৌকা প্রতিক দেয়া হলে সর্বস্তরের ভোটারেরা বিপুল ভোটে জয়ি করবে। তিনিও এই তরুণ সমাজ সেবককে চেয়ারম্যান হিসাবে পাশে পেতে চান। এছাড়াও অনেকেই মনে করছেন যে, মহাদেবপুর-বদলগাছী উপজেলাবাসীর কাছে জননেতা হিসাবে খ্যাত ছলিম উদ্দিন তরফদার এমপির ভাগ্নে হওয়ায় এই তরুন সমাজ সেবক মোহাম্মদ সাঈদ হাসান তরফদার শাকিল কে যদি ইউপি চেয়ারম্যান হিসাবে পাওয়া যায় সেক্ষেত্রেও আগামীতে ইউনিয়নবাসী যেমন উপকৃত হবেন ঠিক তেমনিভাবে উন্নয়নও হবে এমন আলোচনা সমালোচনা বা পর্যালোচনা চলছে সাধারন লোকজনের মাঝে। এব্যাপারে সদর ইউনিয়নের ১৩ টি গ্রাম সহ উপজেলা সদরের বেশ কয়েকজনের সাথে আলাপকালে প্রায় লোকজনই বলেছেন যে, সাঈদ হাসান তরফদার শাকিল শুধু এমপির ভাগ্নে না তিনি হলেন বিপদের সময় পাশে দাঁড়ানোর ভরসা, যা একজন তরুন সমাজ সেবকের কাছেই আশাকরা যায় তিনি হলেন সাঈদ হাসান তরফদার শাকিল। এজন্যই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা এ তরুন সমাজ সেবককে চেয়ারম্যান হিসাবে দেখতে চান।উল্লেখ্য,অবৈধ্য চড়া সুদ কারবারিদের হাত থেকে ক্ষুদ্র ব্যবসায়ী সহ গ্রামের অভাবী ও হতদরিদ্র লোকজনকে রক্ষার জন্য নওগাঁ জেলার মধ্যে মহাদেবপুরে গনআন্দোলন গড়ে তোলার কারনে শুধু মহাদেবপুর না নওগাঁ জেলাজুড়ে ব্যাপক পরিচিতি লাভ করেন।

এব্যাপারে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুসাক্কা জানান,তরুণ সমাজ সেবক শাকিল তরফদারকে নৌকার মনোনয়ন দেয়া হলে বিপুল ভোটে সে জয়ি হবে। তিনি শাকিলকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য নীতিনির্ধারকের সূদৃষ্টি কামনা করেন। মহিলা আওয়ামীলীগের সভাপতি রাজিয়া সুলতানা জানান,এখন পর্যন্ত গ্রাম-গ্রঞ্জে শাকিল তরফদারের জন্য ভোটারেরা প্রচার প্রচারণায় ব্যস্ত রয়েছে। তিনিও এই তরুণ সমাজ সেবককে সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে পেতে চান। ছাত্রলীগের সাবেক সভাপতি কাউছার আহমেদ জানান, সরদর ইউনিয়ন পরিষদের চেয়াম্যানের আসনটি  ফিরে পেতে শাকিল তরফদারের বিকল্প নেই। ছাত্রলীগের প্রচার সম্পাদক জাহিদ হাসান জানান,তরুণ সমাজ সেবক শাকিল তরফদার মহাদেবপুরের প্রতিটি মানুষের হৃদয়ের সাথে মিশে আছেন। ভোটারেরা বিপুল ভোটে এই তরুণ সমাজ সেবককে চেয়ারম্যান হিসাবে পাবে ইনর্শআল্লাহ।  

এব্যাপারে তরুন সমাজ সেবক মোহাম্মদ সাঈদ হাসান শাকিল বলেন, আমি বিপদগ্রস্থ্য ও অসহায় সহ সর্বশ্রেণী পেশার মানুষদের সাথে আরো অনেক আগে থেকেই মিলেমিশে চলাফেরা করি এবং নিজের দায়বদ্ধতা থেকেই সাধ্যমত মানুষের পাশে থেকে সহযোগীতা করার চেষ্টাকরি মাত্র। এতেই মানুষ যে ভালোবাসা দিয়েছেন এবং ইতি মধ্যেই আমাকে ইউপি চেয়ারম্যান হিসাবেও চাচ্ছেন বলেই আমি মানুষের আগ্রহকে প্রাধান্য দিয়েই ইতি মধ্যেই মাঠে নেমেছি। তিনি আরো বলেন, যে আশাকরি আগামী ইউপি নির্বাচনে আমাকে দলীয় প্রার্থী হিসাবে মনোনীত করা হবে এবং আমিও জনসাধারনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশা আল্লাহ্।

No comments

-->