নতুন প্রকাশিতঃ

মুন্সীগঞ্জ বাসস প্রধান আবুল কালাম আজাদকে লৌহজং প্রেস ক্লাবের উপদেষ্টার সম্মাননা প্রদান

 মুন্সীগঞ্জ বাসস প্রধান আবুল কালাম আজাদকে লৌহজং প্রেস ক্লাবের উপদেষ্টার সম্মাননা প্রদান


 মো.সোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদকে প্রধান উপদেষ্টা হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেছেন মুন্সীগঞ্জের লৌহজং প্রেস ক্লাব। গতকাল শনিবার দুপুর ২টার দিকে উপজেলার ঘোড়দৌড় বাজারে লৌহজং প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালায়ে এ সম্মাননা প্রদান করা হয়। এর আগে তাঁকে লৌহজং প্রেস ক্লাবের পক্ষে থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

লৌহজং প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মানিক মিয়ার সঞ্চালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় লৌহজং প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদ সাংবাদিকদের উদ্দেশে বলেন, মানুষের আস্থার শেষ ভরসা হচ্ছে বিচার বিভাগ ও সংবাদ মাধ্যম। আপনারা সামাজিক দায়িত্ব পালনের পাশাপাশি সততার সাথে বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। সংবাদ প্রকাশের আগে যাচাই-বাছাই করে নিবেন। তিনি আরও বলেন, লৌহজং প্রেস ক্লাবের অগ্রযাত্রায় আমি আপনাদের পাশে সব সময় আছি এবং থাকবো।

 

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য হাজী আক্তার হোসেন খান লাবু, লৌহজং প্রেস ক্লাবের সহ সভাপতি মো. শওকত হোসেন, সহ সম্পাদক মো. রাকিব শেখ, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম রাকিব, কোষাধ্যক্ষ আ স ম আবু তালেব, দপ্তর সম্পাদক ফৌজি হাসান খান রিকু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ইমন হোসেন, কার্যনির্বাহী সদস্য মো. রমজান হোসেন খান রকি, মো. মোশারফ হোসেন বাবু ও মো. সোহেল রানা প্রমুখ।

সবশেষে প্রধান উপদেষ্টা আবুল কালাম আজাদের ৭২তম জন্মদিন উপলক্ষে কেক কেটে তাঁকে শুভেচ্ছা জানানোর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

No comments

-->