নতুন প্রকাশিতঃ

কিশোরগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বৃক্ষরোপন ও শীতবস্ত্র বিতরণ

কিশোরগঞ্জে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে  বৃক্ষরোপন ও শীতবস্ত্র বিতরণ

নুরুজ্জামান সরকার, জেলা প্রতিনিধি (নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগ এর গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার (৫- জানুয়ারি) বিকাল ৩:০০ সময় কিশোরগঞ্জ বহুমুখী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং আলোচনা শেষে বৃক্ষরোপণ  ও অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মেহেদী হাসান জেভির সঞ্চালনায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আরেফিন সপু।

 উক্ত  সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ জাকির হোসেন বাবুল,প্রধান আলোচক বাংলাদেশ ছাত্রলীগ  নীলফামারী জেলা শাখার সভাপতি  মনিরুল হাসান শাহ আপেল,  বিশেষ আলোচক, বাংলাদেশ ছাত্রলীগ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ সরকার।এছাড়াও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মশিয়ার রহমান,  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জ উপজেলা শাখার সভাপতি পতিরাম চন্দ্র রায় সহ অনেকেই।উপস্থিত বক্তারা ছাত্রলীগের প্রতিষ্ঠা কালের সময় কাল এবং ছাত্রলীগের গুরুত্ব নিয়ে আলোচনা করেন।

প্রধান অতিথি বলেন, শিক্ষা, শান্তি, প্রগতির ধারক ও বাহক, পতাকাবাহী বিপ্লবী ছাত্রসংগঠন, জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণে কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ। 

তিনি আরো বলেন, বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়ে বাংলাদেশ  ছাত্রলীগ অতিক্রম করেছে পথচলার ৭৩ বছর। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

No comments

-->