শিরোনামঃ

কলেজ ছাত্র হত্যা মামলার আসামি গ্রেফতার নীলফামারীতে!

কলেজ ছাত্র হত্যা মামলার আসামি গ্রেফতার নীলফামারীতে!

স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ের আটোয়ারীতে পারিবারিক বিরোধের জেরে ফাহিদ হাসান সিফাত (১৮) নামে এক কলেজ ছাত্রকে অপহরণের পর হত্যা করা হয়। এই হত্যার সঙ্গে জড়িত প্রতিবেশী মতিউর রহমান মতিকে (২১) গ্রেফতার করেছে র‌্যাব-১৩ নীলফামারীর সিপিসি ২ এর সদস্যরা।

মতির তথ্যে আজ শনিবার (৯ জানুয়ারী/২০২১) আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ এলাকায় বাড়ির পার্শ্ববর্তী একটি ক্ষেত থেকে মাটি চাপা অবস্থায় নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সিফাত ওই এলাকার সফিকুল ইসলামের ছেলে এবং দিনাজপুর আদর্শ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।
নীলফামারী র‌্যাব-১৩ জানায়, ৪ জানুয়ারি রাতে নিখোঁজ হন সিফাত। পরদিন সিফাতের বাবা আটোয়ারী থানায় ছেলে নিখোঁজের সাধারণ ডায়েরি করেন। পাশাপাশি ঘটনাটি জানিয়ে র‌্যাব-১৩ নীলফামারীর সিপিসি ২ কে অবগত করে সহযোগীতা প্রার্থনা করে। এরপর অভিযানে নামে নীলফামারী র‌্যাব-১৩ এর একটি দল। এ ঘটনায় মতিউর রহমান মতি (২১) নামে প্রতিবেশী এক যুবককে আটক করে র‌্যাব। মতি তার দেয়া তথ্যমতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। র‌্যাব-১৩ এর সিও রেজা আহমেদ ফেরদৌস জানান, পারিবারিক বিরোধের জেরে ৪ জানুয়ারি রাতে সিফাতকে অপহরণের পর হত্যা করে প্রতিবেশী মতি। তার স্বীকারোক্তি ও দেখানো মতে সিফাতের মৃতদেহ উদ্ধারসহ হত্যাকান্ডে ব্যবহৃত কোদাল, মোবাইল সিম এবং আনুষাঙ্গিক আলামত র‌্যাব-১৩ উদ্ধার করতে সম হয়। এ সক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃত মূল অভিযুক্ত মতিউর রহমান মতি ও অপর ০৩ জন সন্দেহভাজন আসামিসহ যাবতীয় আলামত অফিসার ইনচার্জ, আটোয়ারী থানাকে হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

No comments

-->