শিরোনামঃ

যাত্রীবেশে কোচে ডাকাতি, ছুড়ি সহ মহিলা ডাকাত গ্রেফতার

যাত্রীবেশে কোচে ডাকাতি, ছুড়ি সহ মহিলা ডাকাত গ্রেফতার 

শেখর চন্দ্র সরকার স্টাফ রিপোর্টারঃ ঢাকা থেকে দিনাজপুর গামী ছেড়ে আসা যাত্রীবাহী কোচে যাত্রীবেশে ডাকাতি করার সময় নাজমুন নাহার রিপা (৩০) নামে এক মহিলা ডাকাতকে গ্রেফতার করেছে বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুুলিশ সুপারের একটি দল। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৬টি চাকু উদ্ধার হয়।সোমবার ৪ জানুয়ারি ভোর ৫টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মাহাসড়কের নবাবগঞ্জ মতিহারা ব্রীজের কাছে ওই ডাকাকে আটক করা হয়। মহিলা ডাকাত রোজিনা আকতার রিপা দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা বাসিন্দা। তার স্বামীর নাম সেলিম শেখ।

বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।আহতরা হলেন,রানিশংকৈল উপজেলা জসিম উদ্দিনের ছেলে অলিন,ঠাকুরগাঁও জেলার আব্দুল গফ্ফারের ছেলে জুয়েল রানা,নবাবগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে জামাল হোসেন।সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার বলেন, রোববার রাতে ঢাকার যাত্রাবাড়ি থেকে ঢাকা মেট্রো-ব ১৪৫০২১নাম্বারের রোজিনা পরিবহন যাত্রী নিয়ে ঠাকুরগাঁও রানি শংকৈলে যাচ্ছিল।

ওই বাসে ৮ জন ডাকাত যাত্রীবেশে ওঠে পড়ে। পথে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুর আসার সময় তারা যাত্রীদের জিম্মি করে ডাকাতি শুরু করে। ডাকাত দল ড্রাইভারকে ওঠিয়ে দিয়ে নিজেদের আয়ত্তে গাড়িটি নিয়ে নেন। পথে কাটাবাড়ি এলাকায় গাড়ীর সহকারি লাফ দিয়ে ৯৯৯ ফোন করে বিষয়টি অবগত করেন।তিনি বলেন,ওই ব্যক্তির ফোন পেয়ে ঘোড়াঘাট থানাপুলিশ গাড়িটির পিছু নেয়। এদিকে বিরামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার নবাবগঞ্জ থানা পুলিশকে সাথে নিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দলার দরগা বাজের গাছের গুড়ি দিয়ে রাস্তা অবোরোধ করে।

গাড়ীটি মতিহারা বাজারের অদুরে মতিহারা ব্রিজের পাশে রেখে ডাকাত দল পালিয়ে যায়। এসময় ধাওয়া করে মহিলা এক ডাকাত কে আটক করা হয়।পরে,ওই মহিলা এবং গাড়ি থেকে ৫টি ধারালো চাকু ,পাশেই ক্ষেতে একটি রক্তাত্ত চাকু উদ্ধার করা হয়। আটক মহিলাটিকে নবাবগঞ্জ থানায় নেওয়া হয়েছে।সার্কেল এএসপি বলেন,‘আটক মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পালিয়ে যাওয়া ডাকাত দলকে আটকে চেষ্ঠা অব্যহত রয়েছে।

No comments

-->