শিরোনামঃ

নীলফামারিতে এশিয়ান টিভির অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।

নীলফামারিতে এশিয়ান টিভির অষ্টম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত।

জিকে রউফ স্টাফ রিপোর্টারঃ“আট পেরিয়ে নয়ে পদার্পন সবার সাথে এশিয়ান টেলিভিশন” প্রতিপাদ্যকে সামনে রেখে জমকালো আয়োজনে নীলফামারীতে পালিত হয়েছে এশিয়ান টেলিভিশনের অষ্টম প্রতিষ্টাবার্ষিকী। সোমবার সকালে জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো সেখানে মিলিত হয়।

এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু হাসানের আয়োজনে দুপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার, জেলা রিপোর্টার ইউনিটির সভাপতি ও বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি নূরে আলম সিদ্দিকী, সাধারন সম্পাদক ও আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আল-আমীন, যুগ্ম সাধারন সম্পাদক ও সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক ও আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি স্বপ্না আক্তার, জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি নুর আলম বর্ণ, দৈনিক আমার সময় পত্রিকার জেলা প্রতিনিধি রেজাউল করীম রঞ্জু, আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি সোহেল রানা, দৈনিক বর্তমান পত্রিকার জেলা প্রতিনিধি নাসির উদ্দিন শাহ্, দৈনিক আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি বিএম খাজা নেওয়াজসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এশিয়ান টেলিভিশনের দর্শক ফোরাম। 

আট পেরিয়ে নয়ে পদার্পণ আলোচনা সভায় বক্তারা নিউজসহ বিভিন্ন পছন্দনীয় অনুষ্ঠানের কথা বলে এশিয়ান টেলিভিশন চিরন্তন মানুষের হৃদয়ে জায়গা করে থাকবে কামনা করেন।

No comments

-->