নতুন প্রকাশিতঃ

খোকসাতে নব-নির্বাচিত মেয়র তারিকুল ইসলামকে গন সংবর্ধনা ।

খোকসাতে নব-নির্বাচিত মেয়র তারিকুল ইসলামকে গন সংবর্ধনা । 

মো রাকিবুল হোসেন,কুষ্টিয়া কুমারখালি প্রতিনিধিঃ কুষ্টিয়ার জেলার খোকসায় পৌর আওয়ামীলীগের আয়োজনে নব-নির্বাচিত মেয়র তারিকুল ইসলামকে গন সংবর্ধনা দেওয়া হয়েছে ।খোকসা পৌরসভা চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সদর উদ্দিন খাঁন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মো: আজগর আলী।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে, আলহাজ সদর উদ্দিন খাঁন বলেন, আজকের এই সংবর্ধনা আনুষ্ঠানকে সাফল্যে মন্ডিত করেছেন খোকসা পৌরবাসী, খোকসা উপজেলাবাসী, ইউনিয়নবাসী সহ সকল স্তরের নেতাকর্মীদের আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। 

তিনি আরও বলেন আজকের এই জনসমুদ্রই প্রমান করে আওয়ামীলীগ সু-সংগঠিত, এবং যোগ্য ব্যাক্তিকেই তারা মেয়র নির্বাচিত করেছেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজগর আলী সহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতা কর্মী। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, খোকসা পৌর আওয়ামীলীগের সভাপতি, মো: আব্দুল গনি শেখ, অনুষ্ঠান পরিচালনা করেন, খোকসা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক, মিজানুর রহমান বিটু।

No comments

-->