শিরোনামঃ

বাগমারায় হাট গাংগো পাড়া স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংঘের কমিটি প্রকাশ ।

বাগমারায় হাট গাংগো পাড়া স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংঘের কমিটি প্রকাশ । 

আবু সাইদ জেলা প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা উপজেলার পশ্চিম বাগমারার প্রাণকেন্দ্র হাটগাঙ্গোপাড়ায় স্বেচ্ছাসেবী একটি সমাজ কল্যাণ সংঘের কমিটির আত্মপ্রকাশ করা হয়েছে। এতে প্রভাষক আনোয়ার হোসেনকে সভাপতি ও মোঃ শাফিউল ইসলাম কে সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রকাশ করা  হয়েছে। অন্যান্যরা হলেন, মোঃ শামীম হোসেন সহ-সভাপতি, রাসেল রানা, যুগ্মসাধারণ সম্পাদক, মোঃ শাহরিয়ার হাসান জিম, কোষাধক্ষ্য, মোহাম্মদ আশরাফুজ্জামান দপ্তর সম্পাদক, মোহাম্মদ মিলন সরদার, কার্যনির্বাহী সদস্য, মোঃ রবিউল ইসলাম, সদস্য, মোঃ নাঈমুর রহমান, সদস্য। মোট ৯ সদস্যবিশিষ্ট একটি কমিটি প্রকাশ করে এই স্বেচ্ছাসেবী সংগঠন।

 এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ কর্মরত সমাজসেবা অফিসার নুরুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু সাঈদ। প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম বলেন,জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন কে সামনের দিকে এগিয়ে নিতে হলে সবাইকে ঐক্যবদ্ধ থেকে স্বেচ্ছায় নিজেকে মানবসেবায় নিজেকে জনকল্যাণমূলক সেবায় বিলিয়ে দিতে হবে এবং বিলিয়ে দেওয়ার মত মন মানসিকতা তৈরি করতে হবে তবেই সম্ভব হবে এলাকার পিছিয়ে পড়া অনুন্নত বিভিন্ন কর্মের চিহ্নিতকরণ এবং সেগুলোর সমাধান ।

স্বেচ্ছাসেবী সংগঠন সম্পন্ন একটি অরাজনৈতিক সংগঠন এখানে যে কেউ স্বেচ্ছায় জনকল্যাণমূলক কর্মকাণ্ডে জড়িত থাকতে পারে সেটি হতে পারে শারীরিক শ্রম দিয়ে অথবা অর্থ দিয়ে এমনটাই বলেন অনুষ্ঠানে আসা প্রধান অতিথি নুরুল ইসলাম নুরুল ইসলাম। পরিশেষে সবাইকে ঐক্যবদ্ধ থেকে স্বেচ্ছায় কর্ম কান্ড চালিয়ে যাওয়ার আহ্বান জানান ।

No comments

-->