শিরোনামঃ

বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্য মোস্তা হত্যার রহস্য উদঘাটন

 বগুড়ার শিবগঞ্জে সাবেক ইউপি সদস্য মোস্তা হত্যার রহস্য উদঘাটন

উৎপল কুমার, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া শিবগঞ্জ উপজেলার আলোচিত সাবেক ইউপি সদস্য মোস্তাফিজার রহমান মোস্তা হত্যার ঘটনা উদঘাটন করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ।উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের পূর্বজাহাঙ্গীরাবাদ (নয়াপাড়া) গ্রামের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজার রহমান মোস্তা (৫৪) কে গত ২১ অক্টোবর রাতে দূর্বৃত্তরা সু-কৌশলে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে তার মৃত দেহ পুকুর পাড়ে ফেলে রেখে যায়। 

এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের বসবাসকারী জহুরুল ইসলাম (৩৬) ও আবুল কালাম (৩০) কে আটক করে । 

হত্যা মামলাটি বগুড়া জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ তদন্ত শুরু করেন। দীর্ঘ আড়াই মাস পর এই হত্যা মামলার (ইউপি সদস্য’র) হত্যার মূল রহস্য উদঘাটন করেন। ইউপি সদস্য’র হত্যা কান্ডের ঘটনার স্বীকারোক্তি ও অস্ত্র উদ্ধার করেছে বগুড়া জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে । এ ব্যাপারে অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, মোস্তা হত্যার সন্দেহভাজন আসামী জহুরুল ইসলামের স্বীকারোক্তি অনুযায়ী জহুরুল নিজেই তাকে ২৯ ইঞ্চি একটি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। তার স্বীকারোক্তি অনুযায়ী সরেজিমনে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজন দ্বারা পুকুরে জাল দিয়ে হত্যা করার অস্ত্রটি উদ্ধার করা হয়েছে । এ সময় উপস্থিত ছিলেন, এসআই আলী জাহান, জাহাঙ্গীর কবির, সাইফুল ইসলাম, এএসআই মনিরুল ইসলাম, স্মরণ খান সহ বগুড়া ডিবি সঙ্গীয় ফোর্স।

No comments

-->