নতুন প্রকাশিতঃ

সাংবাদিকদের নিয়ে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

 নীলফামারীতে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিকদের নিয়ে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত 

আব্দুল মালেক,নিজস্ব প্রতিবেদকঃ "মুজিব বর্ষে স্বাস্থ্য খাত, এগিয়ে যাবে অনেক ধাপ’' এ প্রতিপাদ্য নিয়ে নীলফামারীতে কোভিড-১৯ ও ডেঙ্গু প্রতিরোধে সাংবাদিকদের নিয়ে সচেতনতামূলক একদিনের এক কর্মশালা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভা কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আয়োজনে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর লাইফস্টাইল ও হেলথ এডুকেশন এন্ড প্রমোশন ।

কর্মশালায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. মোঃ জাহাঙ্গীর কবির। এতে বক্তব্য রাখেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম  , মেডিকেল সুপারিন্টেন্ডেন্ট ডাঃ মেজবাহুল হাসান চৌধুরী, মেডিকেল অফিসার আবু হেনা মোস্তফা কামাল, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার আব্দুল কাদের প্রমুখ।

কর্মশালায় সিভিল সার্জন জানান, করোনা সংকট চলাকালীন সময়ে আমাদের জেলায় মোট ১০ হাজার ৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে করোনা সনাক্ত হয়েছে ০১ হাজার ০২শত ৮২জনের এবং করেনাায় মৃত্যু হয়েছে ২৬ জনের। তিনি আরো জানান, জেলায় অত্যন্ত শিল্প-কলকারখানা ও জনসংখ্যা অধ্যুষিত হওয়া সত্ত্বেও করোনা সনাক্ত ও মৃত্যুর দিকে দিয়ে দেশের মধ্যে আমাদের  অবস্থান খুবই কম ।

No comments

-->