নতুন প্রকাশিতঃ

রাজশাহী বাগমারা হাটগাঙ্গোপাড়া মডেল প্রেস ক্লাবের উদ্বোধন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন

 রাজশাহী বাগমারা হাটগাঙ্গোপাড়া মডেল প্রেস ক্লাবের উদ্বোধন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাজশাহী প্রতিনিধি: "মানবতার কল্যানে খোঁজ নিব সারাক্ষন,আমরা মানবতার সৈনিক" এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী বাগমারা উপজেলার হাটগাঙ্গোপাড়ায়, হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের অফিস উদ্বোধন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধায় পশ্চিম বাগমারার প্রাণকেন্দ্র হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের দক্ষিন পার্শ্বে তেঁতুলতলা মোড় পুরাতন জনতা ব্যাংকের নিচতলায় কাজেম উদ্দিন মার্কেটে  হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের অস্থায়ী অফিস উদ্বোধন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের অফিস এর শুভ উদ্বোধন করেন হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্য মো: রফিকুল ইসলাম। পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানে হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু বকর সরকারের সভাপতিত্বে সভার কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম,হাটগাঙ্গোপাড়া বাজার বনিক সমিতির সভাপতি আলহাজ্ব মাওঃ মোঃ আবুল কাশেম,হাটগাঙ্গোপাড়া সঃপ্রাঃবিঃ প্রধান শিক্ষক আঃ হামিদ,

আউচপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম শহীদ,আউচপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাফিকুল ইসলাম শাফি,প্রভাষক কাজেম উদ্দিন,প্রভাষক আঃ জলিল প্রাং,প্রভাষক বাবুল হোসাইন,প্রভাষক মোশাররফ হোসেন,মাষ্টার আমিনুল ইসলাম,বিশিষ্ট্য ব্যবসায়ী রিপন সরকার মিঠু, সাবেক ইউপি সদস্য পলাশ উদ্দিন সহ প্রমূখ।

প্রেসক্লাব উদ্বোধন অনুষ্ঠানে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্য মো: রফিকুল ইসলাম বক্তব্যে জানান, অপরাধ দমনে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম, সাংবাদিকতা একটি মহান পেশা, আমরা পুলিশ সাংবাদিক আমাদের ভাই, গনমাধ্যমের বস্তনিষ্ঠ সংবাদ মাধ্যমে সহজেই আমরা অপরাধিকে চিহ্নিত করতে পারি এবং আইনের আওতায় নিয়ে আসতে পারি। তিনি আরো বলেন,তথ্য প্রযুক্তির আইন মেনে আপনারা কাজ করবেন, আমার পক্ষ থেকে সার্বিক সহযোগিতা থাকবে।

হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটির সভাপতি অধ্যক্ষ আবু বকর সরকার প্রেসক্লাবের রেজুলেশন ও গঠনতন্ত্র অনুসারে অনুষ্ঠানে উপস্হিত কর্মরত সাংবাদিকদের দিক নির্দেশনামূলক বক্তব্য রেখে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন।

ঘোষনাপত্রে সভাপতি মো: আবু বকর সরকার, সাইফুল ইসলাম সিনিঃ সহ-সভাপতি,হোসাইন মোঃ মোবারক সহ-সভাপতি,আবু সাইদ সাধারন সম্পাদক,আলমগীর হোসেন যুগ্ম-সাধারন সম্পাদক,শামসুজ্জামান (ডাবলু) সাংগঠনিক সম্পাদক,খোরশেদ আলম দপ্তর সম্পাদক,মুকুল হোসেন কোষাধ্যক্ষ এবং সদস্য রমজান আলী,আলমগীর হোসেন,আপেল মাহমুদ রাঙ্গা,সোহেল রানা,সাজু মাহমুদ কে সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ট্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করে তা ঘোষনা করা হয়েছে।

No comments

-->