নতুন প্রকাশিতঃ

শ্রমিক-নেতা আমজাদ আলী খানের মুক্তি দাবিতে সংবাদ সন্মেলন।

শ্রমিক-নেতা আমজাদ আলী খানের মুক্তি দাবিতে সংবাদ সন্মেলন।

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সরকারি কর্মচারি সংহতি পরিষদের মহাসচিব ও শ্রমিক লীগের নির্বাহী পরিষদের সদস্য আমজাদ আলী খানকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে তার মুক্তি দাবি করেছে বাংলাদেশ সরকারি কর্মচারী সংহতি পরিষদ।বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে সংগঠনটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠনটির সভাপতি নিজামুল ইসলাম ভুঁইয়া বলেন, আমজাদ আলী খান বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক থাকার কারণে ডাক বিভাগের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে জোরালো ভূমিকা রেখে আসছিলেন। এই অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় সিনিয়র পোস্ট মাস্টারের সঙ্গে বিরোধ সৃষ্টি হয়। সিনিয়র পোস্ট মাস্টার গত ৩ জানুয়ারি বিকেলে অফিস চলাকালে আমজাদ আলী খানকে জিপিও চত্বর থেকে ডেকে নিয়ে র্যাব-৩ এর গাড়িতে উঠিয়ে দেন। র্যাব-৩ এর সদস্যরা পরবর্তীতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারি কর্মচারি কল্যাণ ফেডারেশনের সভাপতি ওয়ারেছ আলী, সাধারণ সম্পাদক খায়ের আহমেদ মজুমদার ও বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী প্রমুখ।

No comments

-->