নতুন প্রকাশিতঃ

যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ এর 'বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ-২০২১'

যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ এর 'বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ-২০২১'

অনলাইন ডেক্সঃ অনানুষ্ঠানিকভাবে আগেই জানা গিয়েছিল, এবার অন্তত দুইটি বেসরকারি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ‘বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ-২০২১’। বুধবার (১৮ জানুয়ারি) সে বিষয়েই দেয়া হলো আনুষ্ঠানিক ঘোষণা।

রাষ্ট্রায়ত্ত্ব টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনসহ (বিটিভি) মোট তিনটি চ্যানেলে দেখা যাবে আসন্ন সিরিজে তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচ। বিটিভির পাশাপাশি দেশের প্রথম খেলাধুলার চ্যানেল টি স্পোর্টস এবং নাগরিক টিভিতে দেখানো হবে পুরো সিরিজটি।

আজ (সোমবার) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর দি ওয়েস্টিন হোটেলের বলরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষণা করা হয়। যেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস টি স্পোর্টস ও নাগরিক টিভির নাম জানিয়েছেন।

এ অনুষ্ঠানে জালাল ইউনুস ছাড়াও উপস্থিত ছিলেন বেনটেক লিমিটেডের পরিচালক আমজাদ হোসেন আরজু, টি স্পোর্টসের নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান এবং নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক।

উল্লেখ্য, গত ৬ জানুয়ারি স্বতন্ত্র এক নিলাম থেকে প্রায় ১৮ কোটি টাকায় (১৭ কোটি ৯০ লাখ) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টেস্ট সিরিজের টিভি রাইটস স্পোর্টস ম্যানেজম্যান্ট কোম্পানি বেনটেক। পরে তারা সিরিজের ম্যাচগুলো প্রচারের জন্য টি স্পোর্টস এবং নাগরিক টিভির সঙ্গে চুক্তি করেছে।

অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষণা অনুষ্ঠানে বেনটেকের পরিচালক আমজাদ হোসেন আরজু বিসিবি, টি স্পোর্টস ও নাগরিক টিভিকে ধন্যবাদ জানান। পাশাপাশি ভবিষ্যতেও বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সম্পৃক্ত থাকার ব্যাপারে আশাব্যক্ত করেন।

No comments

-->