নতুন প্রকাশিতঃ

রাজশাহী বাগমারা উপজেলায় ভবানীগঞ্জ পৌরসভায় উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে চলছে পৌরসভা নির্বাচনের প্রচার-প্রচারণা।

রাজশাহী বাগমারা উপজেলায় ভবানীগঞ্জ পৌরসভায় উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে চলছে পৌরসভা নির্বাচনের প্রচার-প্রচারণা। 

আবু সাইদ, স্টাফ রিপোর্টার, রাজশাহীঃ  রাজশাহী বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভায় উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রার্থীরা চালাচ্ছেন নির্বাচনের প্রচার-প্রচারণা।এতে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা মার্কা নিয়ে আব্দুল মালেক মন্ডল বর্তমান মেয়র প্রচার প্রচারণা চালাচ্ছেন। তিনি বাগমারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। প্রতিটি ওয়ার্ডে চলছে প্রচার-প্রচারণা তারই ধারাবাহিকতায় ৯ নং ওয়ার্ডে একটি পথ সভার আয়োজন করা হয় । এতে বক্তব্য উপস্থাপন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল। বাগমারা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মকবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা নুরুল ইসলাম।বক্তব্য উপস্থাপন করেন ,চেয়ারম্যান কামাল হোসেন। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু শ্রী অনিল কুমার সরকার। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম হেলাল , উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মাজেদুর রহমান উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম, সাধারণ সম্পাদিকা কোহিনুর,উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য মাহমুদুর রহমান রেজা , উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আখতারুজ্জামান বুলবুল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সজল, গোবিন্দ পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কছিম উদ্দিন সরদার, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল বলেন ,নৌকা মার্কা বিজয়ের বিকল্প আর কিছু থাকতে পারে না,এই পৌরসভার য়ে উন্নয়নের জোয়ার এই পৌরসভায় প্রবাহমান আছে আগামী দিন অব্যাহত রাখতে চাইলে আবারও নৌকায় ভোট দিয়ে আব্দুল মালেক মন্ডল কে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন এ বিজয়ী স্বাধীনতার পক্ষের শক্তির বিজয়, এ বিজয় পৌরসভা বাসির ভাগ্য উন্নয়নের বিজয়।

No comments

-->