নতুন প্রকাশিতঃ

আড়ানী পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী রায়হান কবির জনপ্রিয়তার শীর্ষে।

আড়ানী পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী  রায়হান কবির  জনপ্রিয়তার শীর্ষে। 

সাজ্জাদ মাহমুদ সুইট, বাঘা প্রতিনিধি, রাজশাহীঃ রাজশাহীর আড়ানী  পৌর নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী  রায়হান কবির  জনপ্রিয়তার শীর্ষে। আসন্ন ১৬ই জানুয়ারী আড়ানী  পৌর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর  প্রার্থী রায়হান কবির তার নির্বাচনী প্রতীক পানির বোতল নিয়ে নির্বাচন করছেন। এবং ওয়ার্ডে ব্যাপকভাবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

অনুসন্ধানে দেখা যায়, পানির বোতল প্রতীক নিয়ে  কাউন্সিলর প্রার্থী রায়হান কবির  বর্তমানে  সৎ ও যোগ্য কাউন্সিলর হিসাবে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন।কাউন্সিলর প্রার্থী রায়হান কবির এর সাথে কথা বললে তিনি বলেন, আমি ইতিপূর্বে আমার নির্বাচনী এলাকার অসহায় নিপীড়িত মানুষের পাশে সুখে দুখে সবসময় তাদের পাশে ছিলাম আছি এবং থাকবো। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং পররাষ্ট্র প্রতিমুন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি'র বাঘার উন্নয়ন এযেন কোন প্রকার বিঘ্ন না ঘটে এবং দীর্ঘ দশ বছরের অবহেলিত আড়ানী  পৌরসভার ৬ নং ওয়ার্ডকে আধুনিক  ওয়ার্ডে রূপান্তরিত করতে নির্বাচন  করার সিদ্ধান্ত নিয়েছি। 

তিনি আরো বলেন, ইতিমধ্যে আমার নির্বাচনী এলাকাতে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশা করছি এবারের নির্বাচনে ভোটাররা আমাকে  ভোট দিয়ে জয়যুক্ত করবেন এবং  তাদের সেবা করার সুযোগ করে দিবেন বলে আমি মনে করি।

No comments

-->