শিরোনামঃ

শেরপুরের রাত পোহালেই শুরু নকলা নালিতাবাড়ী পৌর নির্বাচনের ভোট

শেরপুরের রাত পোহালেই শুরু নকলা নালিতাবাড়ী পৌর নির্বাচনের ভোট

কাকন সরকারঃ তৃতীয় ধাপের শেরপুরের নকলা পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ রাত পোহালেই অনুষ্ঠিত হবে। জেলা নির্বাচন অফিস ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। আজ শুক্রবার দুপুর থেকে কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পাঠানো শুরু করেছে নির্বাচন কমিশন।

তবে ব্যালট পেপার যাবে শনিবারে সকালে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পূর্ণ করতে চূড়ান্ত প্রস্তুতি গ্রহণ করেছে। ইতোমধ্যে ১২ভোট কেন্দ্রে ১২জন প্রিজাইডিং অফিসার নিয়োগ করা হয়েছে। নির্বাচনের দিন ২প্লাটুন বিজিবি, র্যাব, পুলিশ ও আনসার বাহিনীর পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে।

নকলা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আাওয়ামী লীগের নৌকা প্রতিকের হাফিজুর রহমান লিটন, বিএনপির ধানের শীষ প্রতিকের এনামুল হক রিপন, স্বতন্ত্র নারিকেল গাছ প্রতিকের মিজানুর রহমান মিজান ও জগ প্রতিকের আনোয়ার হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মেয়র ছাড়াও সাধারণ কাউন্সিলর পদে ৩৮জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৫জন এ নির্বাচনে অংশ নিচ্ছেন। এ পৌরসভায় ২৭হাজার ১শত ৫৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তার মধ্যে পুরুষ রয়েছে ১৩ হাজার ৮জন, নারী ১৪ হাজার ১শত ৫১ জন।

No comments

-->