শিরোনামঃ

নীলফামারীতে শুল্ক সংক্রান্ত সহায়তা বিষয়ে সচেতনতামূলক সেমিনার

 নীলফামারীতে শুল্ক সংক্রান্ত সহায়তা বিষয়ে সচেতনতামূলক সেমিনার


শাইখুল ইসলাম সাগর,স্টাফ রিপোর্টার :

নীলফামারীতে দেশীয় শিল্পের স্বার্থ সংরক্ষণে বাংলাদেশ ট্রেড এ্যান্ড ট্যারিফ কমিশনের ভূমিকা এবং শুল্ক সংক্রান্ত সহায়তা বিষয়ে মতবিনিময় ও সচেতনতা বৃদ্ধিমূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (৯ জানুয়ারি) সকালে বাংলাদেশ ট্রেড এ্যান্ড ট্যারিফ কমিশনের আয়োজনে ও নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় চেম্বার ভবনে সেমিনার অনুষ্ঠিত হয়। 


এতে নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি মোঃ মারুফ জামান (কোয়েল) এর সভাপতিত্বে ও বাংলাদেশ ট্রেড এ্যান্ড ট্যারিফ কমিশনের সদস্য (বানিজ্য নীতি) শাহ মোঃ আবু রায়হান আলবেরুনীর সঞ্চালনায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সচিব ও বাংলাদেশ ট্রেড এ্যান্ড ট্যারিফ কমিশনের চেয়ারম্যান মুনশী শাহাবুদ্দীন আহমেদ। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী, রংপুর বিভাগীয় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট সার্কেলের কমিশনার শওকত আলী সাদী। 


এছাড়া উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (এনডিসি, ট্রেজারী) জাহাঙ্গীর হোসাইন সহ বিভিন্ন শিল্প ইন্ড্রাস্ট্রির প্রতিনিধিরা।


সেমিনারে স্বাগত বক্তব্য প্রদান করেন নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোঃ ফরহানুল হক। সেমিনারে বাংলাদেশ ট্রেড এ্যান্ড ট্যারিফ কমিশনের কার্যক্রম সম্পর্কে নানা বিষয়ে তুলে ধরেন সহকারী প্রধান মোঃ মাহমুদুল হাসান। 

No comments

-->