শিরোনামঃ

আ"লীগ হয়ে দলের সাথে বেইমানি করলে পরিণাম ভালো হবে না এমপি ফারুক চৌধুরী

আ"লীগ হয়ে দলের সাথে বেইমানি করলে পরিণাম ভালো হবে না এমপি ফারুক চৌধুরী 

সোহেল রানা নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী তানোর উপজেলার পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহীর-১ সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্য তথা আলহাজ ওমর ফারুক চৌধুরীর বক্তব্যকে ভুল ভাবে পরিচালনা করছেন সেই বগি সিন্ডিকেট ও সেভেনস্টারের সমর্থক গোষ্ঠীরা যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। 

পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের কর্মীসভায় বক্তব্যে এমপি ফারুক চৌধুরী বলেন : আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনে সাথে থেকে আওয়ামী লীগ দলের নেতা পরিচয় দিয়ে যারা নৌকার বিরোধিতা করে বা করবে এবং সকল প্রকার নির্বাচনে যারা নৌকা ফুটো করার জন্য বিদ্রোহী হয় সেভেনস্টার ও বগি সিন্ডিকেট নেতাদের উদ্দেশ্যে এমপি ফারুক চৌধুরী বলেন আওয়ামীলীগ হয়ে আওয়ামী লীগের বিদ্রোহীতা করলে তাদের পরিণাম ভয়াবহ হবে। 

উল্লেখ্য যে রাজশাহী জেলার বেশ কয়েকটি পৌরসভায় নির্বাচন হচ্ছে। সেখান করা স্থানীয় সংসদ সদস্য দিব্যি পৌরসভার নির্বাচনে মাঠে নৌকার পক্ষে কাজ করছেন অথচও মুন্ডুমালা পৌরসভার নির্বাচনে এম পি ফারুক চৌধুরী নৌকার পক্ষে গণসংযোগ,পথসভা,মিটিং,মিছিল তো দুরের কথা নির্বাচনের প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকে মুন্ডুমালা পৌরসভায় এ পর্যন্ত এমপি ফারুক চৌধুরী প্রবেশ করেননি। 

তা হলে কেন,,?এম পি ফারুক চৌধুরীকে নিয়ে মিথ্যা ষড়যন্ত্র করছে সেই আ"লীগ বিরোধী বগিস্টার ও সেভেনস্টারের বেইমানরা,, প্রশ্ন,,,? স্থানীয় আওয়ামী লীগসহ সংগঠনের নেতাকর্মীদের।

No comments

-->