নতুন প্রকাশিতঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন গৃহহীনদের ঘর দিবেন-- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন গৃহহীনদের ঘর দিবেন-- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান

পোরশা(নওগাঁ)প্রতিনিধি: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন গৃহহীনদের ঘর দিবেন। প্রধানমন্ত্রীর পরিকল্পনায় বাংলাদেশের গৃহহীনদের ঘর দেওয়া হচ্ছে। প্রথম অবস্থায় ১১হাজারের বেশী, ২য় বার ১৭ হাজারের বেশী এবং এরপর ৭০ হাজার গৃহহীনকে গৃহ দেওয়া হবে বলে তিনি জানান। আগামীতে ৬ লক্ষ গৃহহীনকে গৃহ দেওয়ার পরিকল্পনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরেও কেউ গ্রহহীন থাকলে তাকেও ঘর দেওয়া হবে। দেশে কোন মানুষ গৃহহীন থাকবেনা। তিনি আরো জানান, আমি কিছু অভিযোগের ভিত্তিতে পোরশায় নির্মিতব্য গৃহ দেখতে এসেছিলাম। কিন্তু যে অভিযোগের ভিত্তিতে এসেছি তা আমার চোখে পড়েনি। বরং সব গৃহ কম খরচে ভালভাবে নির্মান করা হচ্ছে বলে তিনি জানান। 

এসময় তিনি ভাল ভাবে গৃহ নির্মান করার জন্য স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ এবং সন্তোষ প্রকাশ করেন। মুজিব শতবর্ষ উপলক্ষে ভ‚মিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান বিষয়ে জনপ্রতিনিধি, সংশ্লিষ্ট কর্মকর্তা, উপকারভোগী ও স্থানীয় সুধীজনদের সাথে বৃহস্পতিবার সন্ধায় নওগাঁর পোরশা উপজেলার গাঙ্গুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের আয়োজনে কম্বল বিতরণ এবং মশিদপুর ও ঘাটনগর ইউনিয়নে গৃহহীনদের জন্য নির্মিতব্য গৃহ পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশিদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে সচিব মোঃ মোহসীন। অন্যান্যের মধ্যে পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ইউএনও নাজমুল হামিদ রেজা, ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, সহকারী কমিশনার(ভ‚মি) জাকির হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দোস্তদার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি শেখ ওবাইদুল্লাহ, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

No comments

-->