নতুন প্রকাশিতঃ

আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজশাহী প্রতিনিধি: সারা স্বদেশের আন্দোলনের মৃত্যুন্জয়ী নাম,স্বদেশ গড়ার স্বপথে দ্বীপ্ত আমাদের সংগ্রাম" এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী বাগমারা উপজেলার  আউচপাড়া ইউনিয়নের প্রাণকেন্দ্র  হাটগাঙ্গোপাড়ায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি)  সকাল ৮.০০ ঘটিকার সময় দলীয় কার্যালয়ে  জাতীয় পতাকা উত্তোলন ও বিকাল ৩.৩০ ঘটিকায় র্য্যালী এবং বিকাল ৪.০০ ঘটিকার সময় পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে হাটগাঙ্গোপাড়া দলীয় কার্যালয়ে মো: শরীফ মাহমুদ এর সভাপতিত্বে ও মোঃ রেজাউল ইসলামের সঞ্চালনায়  ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত  হয়।

 হাটগাঙ্গোপাড়া দলীয় কার্যালয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুঠোফোন বক্তব্য দেন রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাডঃ ইব্রাহিম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক মোঃ মাসুদ রানা,গোবিন্দপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক মোঃ আশরাফুল ইসলাম (বাবু) যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার মোঃ আসাদুজ্জামান (আসাদ), আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শহিদুজ্জামান(শহিদ)। প্রধান অতিথি ও উপস্থিত বিশেষ অতিথিরা বলেন,                                   

বাংলাদেশ ছাত্রলীগ স্বাধীন বাংলাদেশের এক ঐক্যবদ্ধ সংগঠন, কোন অপশক্তি ছাত্রলীগ কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ থেকে পিছিয়ে রাখতে পারবেনা। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের বিরুদ্ধে তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে সকল ছাত্রলীগ কর্মীদের ঐক্যবদ্ব্যভাবে কাজ করার জন্য তারা সকলে আহবান জানান। তারা আরও বলেন,  জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার মধ্যে দিয়ে আবারও পুনরায় একটি মৌলবাদীী গোষ্ঠী বঙ্গবন্ধু কে  হত্যা করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।   সুতরাং সারা বাংলাদেশের পাশাপাশি হাটগাঙ্গোপাড়ার ছাত্রলীগ কর্মীদের ও এই সব অপশক্তির বিরুদ্ধে  রুখে দাঁড়াতে হবে।       

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী সভায় আরও উপস্হিত ছিলেন,হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজের    প্রভাষক মো: আনোয়ার হোসেন, হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ হাবিব হোসেন, শুভডাঙ্গা  ইউনিয়ন যুবলীগের সভাপতি, মোঃ আফাজ উদ্দিন, বাগমারা উপজেলা যুবলীগের সদস্য,মোঃ মাসুম রেজা, ছাত্রলীগ কর্মী মোঃ আকাশ,জাকারিয়া, রিদয়, ফিরোজ, পলাশ, ইকবাল,   মোস্তাকসহ আরোও অনেক।

No comments

-->