শিরোনামঃ

শেখ হাসিনা সরকারের হাত ধরে দিওড় ইউপি কে মডেল ইউনিয়নে রুপ দেওয়ার প্রতিশ্রুতি-চেয়ারম্যান হাফিজুর রহমান

 শেখ হাসিনা সরকারের হাত ধরে দিওড় ইউপি কে মডেল ইউনিয়নে রুপ দেওয়ার প্রতিশ্রুতি-চেয়ারম্যান হাফিজুর রহমান 


রেজওয়ান আলী(দিনাজপুর) জেলা প্রতিনিধি-আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিওড় ইউনিয়ন কে মডেল ইউনিয়নে প্রতিশ্রুতি প্রদান করেছেন বর্তমান নৌকা চেয়ারম্যান ও আওয়ামী লীগ ইউপি সভাপতি হাফিজুর রহমান। এ বিষয়ে বর্তমান নৌকা প্রতিক চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন,আমি গত ২০১৬ সনের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিরামপুর উপজেলায় ৭টি ইউনিয়নের মধ্যে মাত্র ২জন প্রতিনিধি নৌকা নিয়ে বিজয় লাভ করেছে,তার মধ্যে আমি একজন। 

আমি ২০১৬ সনে নৌকা প্রতিক নিয়ে বিজয় লাভ করার পর থেকে দির্ঘ ৫টি বৎসর যাবৎ সরকারের উন্নয়নের ধাঁরা অব্যাহত রেখেছি। মানুষের মধ্যে সরকারের উন্নয়নের গণ জোয়ারের সৃষ্টি হয়েছে,যার চিত্র স্বরূপ ইউনিয়নের অন্তর্ভুক্ত শিয়ালা পরিষদ অফিস থেকে বড় বাইলশিরা,নলিয়া পাড়া হয়ে বিজুল বাজার পর্যন্ত পাকা রাস্তা,দিওড় বটতলী বাজার থেকে শৌলাহার হয়ে গোপালপুর-কোঁচগ্রাম হয়ে বেপারিটোলা হাট পর্যন্ত পাকা রাস্তার কাজ সূ-সমপন্ন হয়েছে। 

তবে কিছু জায়গায় উন্নয়ন মূলক কাজ বর্তমান পর্যন্ত চলমান রয়েছে। তিনি আরও বলেন,এই সরকারের পক্ষে আমরা সকলেই সমর্থন করে আসছি,কারন এই সরকারের আমলে দেশ অনেক উন্নয়ন হয়েছে। আরও হবে তবে এজন্য উন্নয়নের ধাঁরা অব্যাহত রাখতে নৌকা প্রতিকের কোন বিকল্প নেই। ইউপির ৪৪-৪৫টি পাড়া মহল্লায় রাস্তায় ডিজিটাল সৌর বিদ্যুতের বাতি সংযোগ,বয়স্ক,বিধুবা, মাতৃত্বকালীন ভাতার কার্ড সূ-সমপন্ন করা হয়েছে। 

মানুষ বর্তমানে শান্তিতে বসবাস করছেন। আগামীতে আমি অত্র ইউনিয়ন কে একটু মডেল ইউনিয়নে রুপ দিতে চাই,এ জন্য বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নিকট আমার জোর দাবি থাকবে পূণরায় নৌকা প্রতিক আমাকে প্রদান করা হলে আরও উন্নয়ন হবে ইনশাল্লাহ। আমার দ্বারা যে সকল উন্নয়ন মূলক কাজ হয়েছে তাহাতে স্হানীয় আওয়ামী লীগ উপজেলা কমিটি ও মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপির সার্বিক অনুপ্রেরণা অপরিসীম ভূমিকা রয়েছে। এ জন্য আমি তাদের কে অন্তরের অন্তরস্হল থেকে ধন্যবাদ জানাই। তারা সব সময় আমার পাশে ছিল,আমাকে তারা সার্বক্ষণিক সহযোগিতা প্রদান করেছেন। 


তিনি আরও বলেন,আমি বাংলাদেশ আওয়ামী লীগ ৪নং দিওড় ইউনিয়ন কমিটির সভাপতির দায়িত্ব যথা নিয়মে পালন করে আসছি। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নে সকল নেতৃবৃন্দের সার্বিক অংশগ্রহণ পূর্বক তাদের সহযোগিতা গ্রহণ করে আসছি। যাহা ভবিষ্যতে উন্নয়নের ধাঁরা অব্যাহত থাকবে। এ বিষয়ে এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,বাংলাদেশ সরকার উন্নয়নের সরকার,যতদিন এই সরকার থাকবে ঠিক ততদিন জনগণের উন্নয়ন হবে। এ জন্য আমরা বর্তমান সরকারের পক্ষে ইউনিয়ন কমিটির সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমানের কোন বিকল্প নেই। সে ছাড়া অন্য কোন প্রতিনিধি কে নৌকা প্রতিক প্রদান করলে কোন উন্নয়ন হবে না,তাহা একমাত্র সম্ভব হাফিজুর রহমানের। 

কারন তিনি দির্ঘ ৫টি বৎসর যাবৎ বাস্তব চিত্র ঘটিয়েছেন। এলাকার উন্নয়ন যে ভাবে করেছে তাহা অন্য কারো করা সম্ভব নয়। তারা আরও বলেন,আসন্ন নির্বাচনে অন্য যারা অংশ গ্রহণ করতে আসছেন তারা উক্ত দ্বায়িত্ব পেলে ইউপির জন্য উন্নয়ন হওয়ার সম্ভাবনা নেই,তাহা একমাত্র উন্নয়ন চিত্রের বাস্তব ধারক চেয়ারম্যান হাফিজুর রহমানের মতো নেতার। এ ব্যাপারে ৪নং দিওড় ইউনিয়নে উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে উপজেলা কমিটি ও জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপির জোরালো ভূমিকা থাকবে মর্মে তাদের মতামত প্রকাশ করেন। 



No comments

-->