শিরোনামঃ

খিদিরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন, ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে চান শেখ মোঃ মোহসিন হোসেন

খিদিরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন, ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে চান শেখ মোঃ মোহসিন হোসেন

শেখ মো:সোহল রানা, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার আসন্ন খিদিরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে চান শেখ মোঃ মোহসিন হোসেন (এমএ)। ইতিমধ্যে তিনি বিভিন্ন রকম প্রতিশ্রুতি দিয়ে সামাজিক, রাজনৈতিক কর্মকাণ্ড এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব রয়েছেন নির্বাচনী মাঠে। ইউপিতে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এলাকাবাসীর বিগত বছরের দাবি পূরণে ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ী হতে চান শেখ মোঃ মোহসিন হোসেন । 

আসছে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ধানের শীষ প্রতীক নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি) খিদিরপাড়া ইউনিয়ন শাখার (সাবেক ইউনিয়ন ছাত্রদলের সভাপতি) শেখ মোঃ মোহসিন হোসেন (এমএ)কে চেয়ারম্যান হিসেবে চায় উক্ত ইউনিয়নের বাসিন্দারা। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মাঝে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। শেখ মোঃ মোহসিন হোসেন বিভিন্ন দিবস উপলক্ষে ব্যানার ফেস্টুন টানিয়েছেন। তিনি বলেন, আসন্ন খিদিরপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে “আমি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই । আলাপকালে তিনি বলেন আমি নির্বাচিত হলে সাধারণ মানুষের মৌলিক অধিকার আদায় দল-মত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করব। বিশেষ করে হতদরিদ্র ,বিধবা ভাতা, বয়স্ক ভাতা ,ভিজিএফ কার্ড বিতরণে স্বচ্ছতা বজায় রেখে কাজ করব, ইনশাআল্লাহ। 

তিনি আরো বলেন করোনা-মহামারীতে খিদিরপাড়া ইউনিয়নে তার দল (বিএনপির)নির্দেশে অত্র ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। তিনি আরোও বলেন তার দল (বিএনপি)ধানের শীষ প্রতীকে মনোনয়ন দিয়ে খিদিরপাড়া ইউনিয়নের জনগণ আমাকে সেবা করার সুযোগ দিবে,ইনশাআল্লাহ। এবং সে উক্ত ইউনিয়নে আদর্শ সমাজ গঠনে নিজেকে নিয়োজিত রাখতে চান। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খিদিরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী। নির্বাচিত হলে খিদিরপাড়া ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত ,দখলদার মুক্ত এবং শিক্ষিত আধুনিক  ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলবে।

No comments

-->