শিরোনামঃ

জলঢাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরন

 জলঢাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সুরক্ষা সামগ্রী    বিতরন   


     

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ, স্টাফ রিপোর্টার:

 নীলফামারীর জলঢাকা উপজেলায় সম্প্রতি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১৯ পরিবারের কিশোরী ও নারীদের মাঝে মাস্ক, চাদর ও স্যানিটারী ন্যাপকিন সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। 


আজ বুধবার (২০ জানুয়ারী) দুপুরে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের উত্তর বেরুবন্দ গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের কিশোরী ও নারীদের মাঝে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান হামিদুল হক, সমাজকর্মী আমিনুর রহমান, আমাদের হাসপাতালের নির্বাহী পরিচালক ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক আসাদুজ্জামান স্টালিন, উপজেলা স্কাউটস এর সম্পাদক মর্তুজা ইসলাম, ইউএসএস এর মনিটরিং অফিসার জিয়া ইসলাম, ফিল্ড কো-অর্ডিনেটর আব্দুর রহিম, উদ্দোক্তা শিরিন আকতার আশা, ইউএসডিওর কমিউনিটি


 ফ্যাসিলেটর জগবন্ধু, সমাজকর্মী আজপিয়া আকতার, দিপ্তী প্রমুখ। এসময় তিনি, সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা ও সমাজের বৃত্তবান মানুষকে অসহায় পরিবারের পাশে দাড়ানোর আহবান জানান। আসমানী স্যানিটারী ন্যাপকিন ও স্যানিমার্ট সেন্টারের সহযোগিতায় উপজেলা শিশু ও যুব নেটওয়ার্ক এসব সামগ্রী বিতরন করে। 


উল্লেখ্য ৬ জানুয়ারী এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯ পরিবারের ৫৫টি ঘর পুড়ে যায়।

No comments

-->