নতুন প্রকাশিতঃ

দিনাজপুরের বিরামপুরে বিদূৎ মিটার বসানো কে কেন্দ্র করে সংষর্ঘ থানায় অভিযোগ

 দিনাজপুরের বিরামপুরে বিদূৎ মিটার বসানো কে কেন্দ্র করে সংষর্ঘ থানায় অভিযোগ 


রেজওয়ান আলী,দিনাজপুর জেলা প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুরের পৌরসভা মহল্লায় বিদূৎ মিটার স্হাপন করাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষই থানায় অভিযোগ দ্বায়ের। 

জানা যায়,গত ২৭শে জানুয়ারি সময় আনুমানিক সন্ধ্যা০৭ঃ৩০ মিনিট

এলাকার ৩নং ওয়ার্ড ভূক্ত এলাকার মিজারের স্ত্রী হাসি ওরফে গেন্দী তার নিজ বাড়ির দেয়ালে বিদূৎ মিটার স্হাপন করার জন্য প্রস্তুতি গ্রহণ কালে পার্শবর্তী প্রতিবেশী পূর্ব জগন্নাথ পুর(কলনিপাড়া) একই মহল্লার সালামের স্ত্রী নিলুফা(৩৫) তাদের সাথে তর্কবিতর্কের এক পর্যায় নিলুফার গেন্দীর বাড়িতে অনধিকার পূর্বক প্রবেশ করে হামলা চালায়। সংঘর্ষের যখম নিয়ে হাসি ওরফে গেন্দী বিরামপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ভর্তি হয়। 


হাসপাতালে গিয়ে জানা যায়,এ বিষয়ে হাসি ওরফে গেন্দীর নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি আমার নিজের দেয়ালে বিদূৎ মিটার স্হাপন করতে গেলে প্রতিবেশী বিবাদী পক্ষ আমার কাজ বন্ধ করে আমার উপর আতর্কিত হামলা চালায়। তারা আমার শরীরের বিভিন্ন স্হানে কাটা ছেঁড়া যখম ও মাথার চুলের গোছা ছিঁড়ে ফেলে এবং মাথায় আঘাত করেন। 

আমি এর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানায় বলে জানায়। এ অবস্হায় হাসি ওরফে গেন্দী থানায় অভিযোগ করেন। অভিযোগ গ্রহণকারী কর্মকর্তার নিকট জানতে চাইলে তারা বলেন,বিষয়টি তদন্ত পূর্বক আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান। 




No comments

-->