শিরোনামঃ

প্রধানমন্ত্রী খাদ্য সহযোগিতা উপহার পেলে লৌহজং ১০টি ইউনিয়ন আসয় হত দরিদ্র মানুষ।

প্রধানমন্ত্রী খাদ্য সহযোগিতা উপহার পেলে লৌহজং ১০টি ইউনিয়ন আসয় হত দরিদ্র মানুষ।                             


শেখ মোঃসোহেল রানা মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ জেলা লৌহজংয়ে  ১০টি ইউনিয়নের আসয় হত দরিদ্র মানুষ পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঠানো উপহার খাদ্য সহযোগিতা।আজ সকালে লৌহজং উপজেলা  প্রকল্প বাস্তাবায়ন অফিসে কর্মকর্তা মাধ্যমে জানা যায় যে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার  ত্রাণ সামগ্রী বিনামুল্যে বিতরণের জন‍্য।              মোট প্রাপ্ত ৫০০টি প‍্যাকেট।লৌহজং ১০টি ইউনিয়ন প্রত‍্যেক ইউনিয়নের সচিব হাতে সমানভাবে বন্টন করা হয়েছে।প্রতিটি ইউনিয়ন ১০কেজি ওজনের ৫০টি করে শুকনো খাদ‍্য প‍্যাকেট তুলে দেওয়া হয়।                                     

লৌহজং উপজেলা কর্মকর্তা মোছা.সাজেদা সরকার প্রতিবেদক কে জানান, সরকার থেকে  মোট প্রাপ্ত ৫০০টি প‍্যাকেট মাননীয় প্রাধনমন্ত্রী খাদ‍্য সহযোগিতা সমান হারে বন্টন করা হচ্ছে। তিনি আরোও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার  ত্রাণ সামগ্রী বিনামুল্যে বিতরণের জন‍্য দুর্যোগ ব‍্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় অর্থ-বছর ২০১৯-২০২০।প্রত‍্যেক ইউনিয়ন দেওয়া হচ্ছে ১০কেজি ওজনের ৫০টি প‍্যাকেট ।                                সরেজমিনে গিয়ে দেখা,লৌহজং বেজগাঁও ইউনিয়ন সচিব মো.সোহেল এবং গাঁওদিয়া ইউনিয়ন  সচিব এস.এম.খোমনী জানান যে, লৌহজং উপজেলা লৌহজং উপজেলা  প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মাধ্যমে তারা  ১০কেজি ওজনের ৫০টি প‍্যাকেট পেয়েছি।                  

লৌহজং গাঁওদিয়া ইউনিয়ন প‍্যানেল চেয়ারম্যান বি.এম.আনোয়ার হোসেন বলেন,ওয়ার্ড মেম্বারদের মাধ্যমে আসয় সতদরিদ্র মানুষের মাঝে মাননীয় প্রাধনমন্ত্রী ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে।তিনি আরো বলেন,গাঁওদিয়া ৯ (নয়)টি ওয়ার্ড ৫ (পাঁচ)টি করে প‍্যাকেট ৭(সাত)ওয়ার্ডে মোট ৩৫ (পয়ত্রিশ) টি ।১নং ওয়ার্ড ৬টি করে এবং  চেয়ারম্যানের নিজ এলাকা ৫নং বলে দেওয়া হয়েছে ওয়ার্ড  ৯টি। মোট ৫০টি প‍্যাকেট সুশৃঙ্খলভাবে বন্টন করা হয়েছে।

No comments

-->