নতুন প্রকাশিতঃ

ঠাকুরগাঁওয়ে সাতজন মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল, আ.লীগ-৪, বিএনপি-২ এবং অন্যান্য ১ কাউন্সিলর পদে ৬৪, সংরক্ষিত আসনে ০৯।

ঠাকুরগাঁওয়ে সাতজন মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল, আ.লীগ-৪, বিএনপি-২ এবং অন্যান্য ১ কাউন্সিলর পদে ৬৪, সংরক্ষিত আসনে ০৯।

মোঃসোহেল রানা,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  চতুর্থ ধাপে পৌরসভার নির্বাচনে  ঠাকুরগাঁওয়ে সদর পৌরসভায় মোট ৭ জন মেয়র পদে মনোনয়ন দাখিল করেছেন। এর মধ্যে আ.লীগের ৪ জন, বিএনপি'র ২ জন এবং অন্যান্য ১জন। আজ রোববার সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভার নির্বাচনী রির্টার্নিং কর্মকর্তা জিলহাজ্ব উদ্দিন আহমেদ এর কাছে নিজ নিজ মেয়র পদের মনোনয়ন পত্র দাখিল করেন এই প্রার্থীরা। 

আ.লীগ মনোনিত প্রার্থী আঞ্জুমান আরা বেগম বন্যার মনোনয়ন দাখিলের সময় ঠাকুরগাঁও জেলা আ.লীগের সভাপতি মুহাঃ সাদেক কুরাইশি, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়সহ জেলা আওয়ামী লীগও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।  এছাড়াও অন্যান্য প্রার্থীদের কর্মী সমর্থক ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন। 

যারা মনোনয়ন দাখিল করেছেন তারা হলেন - আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আঞ্জুমান আরা বেগম বন্যা, বিএনপি'র মনোনিত প্রার্থী শরিফুল ইসলাম শরিফ,  স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন তহমিনা আক্তার মোল্লা,  বাবলুর রহমান, আবদুল মজিদ আপেল, দেলোয়ার হোসেন এবং আনোয়ার হোসেন।  

এদের মধ্যে আ.লীগ মনোনিত প্রার্থী আঞ্জুমান আরা বেগম বন্যা বাংলাদেশ মহিলা আওয়ামী এর কেন্দ্রীয় কমিটির সদস্য, বিএনপি'র মনোনিত প্রাথী শরিফুল ইসলাম শরিফ ঠাকুরগাও জেলা বিএনপি'র অর্থ সম্পাদক, স্বতন্ত্র প্রার্থী তহমিনা আক্তার মোল্লা জেলা যুব মহিলা লীগের সভাপতি,  বাবলুর রহমান পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, আবদুল মজিদ আপেল জেলা যুবলীগের সভাপতি, দেলোয়ার হোসেন জেলা বিএনপি'র সাংগঠনিক সম্পাদক এবং আনোয়ার হোসেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর জেলা সদস্য ও প্রার্থী। 

ঠাকুরগাঁও জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনী রির্টার্নিং কর্মকর্তা জিলহাজ্ব উদ্দিন আহমেদ জানান, চতুর্থ ধাপে পৌরসভার নির্বাচনে ঠাকুরগাঁও সদর পৌরসভায় মেয়র পদে মোট ৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ৬৪জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মোট ০৯ জন মনোনয়ন দাখিল করেছেন।  আগামী ১৪ই ফেব্রুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঠাকুরগাঁও পৌরসভার মোট ভোটার ৬০ হাজার ৭ শ ২৯ জন বলেও জানান তিনি।

No comments

-->