শিরোনামঃ

বাগমারা উপজেলা হাট গাংগো পাড়া মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি মোস্তাক আহমেদের মত বিনিময় সভা ।

বাগমারা উপজেলা হাট গাংগো পাড়া মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি মোস্তাক আহমেদের মত বিনিময় সভা । 

আবু সাইদ বাগমারা প্রতিনিধিঃ "মানবতার সৈনিক আমরা সাংবাদিক" এই প্রতিপাদ্যকে স্বাগত জানিয়ে আজ সোমবার রাজশাহী বাগমারা হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবে বাগমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাক আহম্মেদ এর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় সাংবাদিকদের উদ্যেশে (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, বৃহত্তম বাগমারা উপজেলার পশ্চিম বাগমারা প্রানকেন্দ্র হাটগাঙ্গোপাড়ায়,মডেল প্রেসক্লাব গঠন করায় শুভেচ্ছা ও স্বাগতম জানিয়েছেন। তিনি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে বিশেষভাবে অনুরোধ জানান। সাংবাদিক জাতির বিবেক, সাংবাদিক জাতির দর্পন, অপরাধ দমনে সাংবাদিক ও পুলিশ ভাই ভাই হিসাবে কাজ করবে বলে তিনি প্রত্যাশা ব্যাক্ত করেন।

প্রেসক্লাবের সভাপতি মো: আবু বকর সরকার বক্তব্যে জানান, গত ৩১-০১-২০২০ইং তারিখে হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাব এর পুর্ণাঙ্গ কমিটি গঠন ও অফিস উদ্বোধন করা হয়েছে। ঐ সময় বাগমারা উপজেলা কেন্দ্রিক সকল প্রশাসনকে অবগত করে স্থানীয় হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলামের উপস্হিতির মধ্যে  দিয়ে উদ্বোধন সুসম্পুর্ন হয়েছিল। তিনি বাগমারা থানার কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ কে প্রেসক্লাবে পদার্পণে স্বাগত জানিয়ে শুভেচ্ছা প্রদান করেন। তিনি আরো বলেন, সাংবাদিকদের সঠিক তথ্য সংগ্রহের মধ্যে  দিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

উক্ত মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন, বাগমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাক আহম্মেদ,থানার তদন্ত ইনচার্জ মো: আফজাল হোসেন,হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম সহ থানার সঙ্গীয় ফোর্স,হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সভাপতি মো: আবু বকর সরকার,সিনিয়র সহ সভাপতি মো: সাইফুল ইসলাম,সহ সভাপতি মো: হোসাইন মো: মোবারক,সাধারন সম্পাদক প্রভাষক মোঃ  আবু সাইদ,যুগ্ন সাধারন সম্পাদক মো: আলমগীর হোসেন,সাংগঠনিক সম্পাদক মো: শামসুজ্জামান (ডাবলু),দপ্তর সম্পাদক মো: খুরশেদ আলম,কোষাধক্ষ মো: মুকুল হেসেন,সদস্য মো: রমজান আলী,মো: আপেল মাহমুদ রাঙ্গা,মো: সাজু মাহমুদ,আলমগীর হোসেন প্রমুখ।

No comments

-->