নতুন প্রকাশিতঃ

পটিয়া'য় ৩,০০০ পিস_ ইয়াবা_ সহ টেকনাফের ০২ জন আটক,

পটিয়া'য় ৩,০০০ পিস_ ইয়াবা_ সহ টেকনাফের ০২ জন আটক, 

রতন কুমার রকি : আজ মঙ্গলবার (১২/০১/২০২১) গোপন সংবাদের ভিত্তিতে উপপরিচালক জনাব হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক জনাব সাইফুল ইসলাম এর নেতৃত্বে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম ৩,০০০ (তিন হাজার) পিস ইয়াবা সহ টেকনাফ এলাকার ০২ জন অভিযুক্তকে গ্রেফতার করে।

আসামী- মোঃ আব্দুল গফুর প্রকাশ আমির (৩৮)(ডানে), পিতা- মৃত আলী আহাম্মদ, মাতা- মৃত জাহেদা খাতুন, সাংঃ নাজির পাড়া(গফুরের বাড়ি), ওয়ার্ড নং-০৮, টেকনাফ সদর ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার কে ২,০০০ পিস ইয়াবা সহ এবং আসামী- মোঃ রহিম উল্ল্যাহ(২১), পিতাঃ মোঃ ফরিদুল আলম, মাতাঃ সোনা বেগম,  সাং- খারাংখালী দক্ষিণ নাচরপাড়া, ওয়ার্ড নং-০৮, হোয়াইক্যাং ইউনিয়ন পরিষদ, থানাঃ টেকনাফ, জেলা- কক্সবাজার কে ১,০০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। তাদের ইয়াবাসহ চট্টগ্রাম অভিমুখী  চট্টগ্রাম - কক্সবাজার  মহাসড়কের পটিয়া থানাধীন বাইপাস রোডের মাথায় সৌদিয়া বাস থেকে আটক করা হয়। তারা পরস্পরের যোগসাজশে ইয়াবাগুলো পাচার করছিল। তাদের মধ্যে হুজুর বেশভুষার লোকটি ইতোপূর্বেও ইয়াবা পাচার করেছে বলে জানায়,

তাদের সন্ধ্যা প্রায় ০৫ঃ৪৫ ঘটিকায় অভিযানে আটক করে ইয়াবা জব্দ করতঃ সংরক্ষণ ও বহনের অপরাধে পটিয়া'য় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন - ২০১৮ অনুযায়ী ০১টি নিয়মিত মামলা দায়ের করা হয়।

No comments

-->