নতুন প্রকাশিতঃ

বিরামপুরে ৪নং দিওড় ইউনিয়নে জনগণের উন্নয়নের ঝান্ডা নিয়ে এসতারা পারভীন

 বিরামপুরে ৪নং দিওড় ইউনিয়নে জনগণের উন্নয়নের ঝান্ডা নিয়ে এসতারা পারভীন


রেজওয়ান আলী,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুর উপজেলায় তৃণমূল পর্যায় ৪নং দিওড় ইউপির,১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে পদপ্রার্থী মোছাঃ এসতারা পারভীন জনগণের উন্নয়নে এগিয়ে এসেছেন মর্মে জানা যায়। 

উপজেলার আসন্ন ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা সংরক্ষিত ১,২,৩

আসনে জনকল্যাণে এগিয়ে নুতন মূখ এসতারা পারভীন। এসতারা পারভীন ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আঠারো জানি (শিয়ালা) মহল্লার শফিকুল ইসলামের স্ত্রী ও ঘোড়া মুন্সী আঃ মান্নানের পুত্র বধু। 

জানা যায়,আসন্ন ইউনিয়ন পরিষদ গত ২০১৬ ই নির্বাচনে দিওড় ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত মহিলা আসনের জনপ্রিয় কাজ সম্পন্নকরণে নির্বাচনে অংশগ্রহণ করার প্রত্যয়ে এসতারা পারভীন। 

ওয়ার্ডের অসমাপ্ত কাজ গুলো সমপন্ন করণের লক্ষ্যে এসতারা পারভীন নির্বাচনে অংশগ্রহণ করেছেন মর্মে জানা যায়। এসতারা পারভীন তিনি বিরামপুর আদর্শ স্কুলের পড়ুয়া ছাত্রী। এ বিষয়ে সংরক্ষিত মহিলা আসনে পদপ্রার্থী এসতারা বেগমের নিকট জানতে চাইলে তিনি বলেন,আমি অত্র ৩টি ওয়ার্ডের জনকল্যাণ মূলক কাজ করার জন্য জনগণের সমর্থন কামনা করছি। একটি বারের জন্য জনগণ যদি আমাকে তাদের মূল্যবান একটি করে ভোট দিয়ে সহযোগিতা করেন,তবে আমি ৫টি বৎসর যাবৎ তাদের পাশে থেকে জনকল্যাণমুখী কাজ করে যাব। এ বিষয়ে এলাকার জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,আমরা এ যাবৎ দেখলাম অনেক প্রার্থীকে ভোট দিয়ে ওয়ার্ড সদস্যা তৈরী করেছিলাম,কিন্তু তারা জনপ্রিয় কাজ করেন নাই। এবারে আমরা নুতন মূখ তৈরী করতে এসতারা পারভীন কে ভোট দিব। তারা আরও বলেন,আমরা প্রত্যাশা করছি,এসতারা পারভীন মহিলা মেম্বার নির্বাচিত হলে আমাদের পাশে থেকে সকল উন্নয়ন মূলক কাজ করবেন বলে মন্তব্য করেন। 

No comments

-->