শিরোনামঃ

আসন্ন রিশিকুল ইউপি নির্বাচনে আ"লীগের দলীয় মনোনয়নে এগিয়ে ইউপি সদস্য টিটু

আসন্ন রিশিকুল ইউপি নির্বাচনে আ"লীগের দলীয় মনোনয়নে এগিয়ে ইউপি সদস্য টিটু

সোহেল রানা রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী গোদাগাড়ী উপজেলার ৪ নং রিশিকুল ইউপি সদস্য ও ইউপি আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান টিটুর জনপ্রিয়তা এখন শীর্ষে আছে বলে অভিমত যাপন করেছেন রিশিকুল ইউপি আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ ইউপি বাসীর জনসাধারণ।কারন হিসাবে রিশিকুল ইউপি বাসী বলেন,মাহাবুবুর রহমান টিটু একজন ইউপি সদস্য হইও তিনি রিশিকুল ইউপির ৯ টি ওয়ার্ডের জনসাধারণের কাছে প্রিয় মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলেছেন টিটু।

 ইউপি বাসী আরোও বলেন, মহামারী করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে রিশিকুল ইউপিবাসী যখন ঘর বন্দি ছিলেন ঠিক সে সময় থেকে এ পর্যন্ত নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী চাল,ডাল,আলু,তৈল সহ নগদ অর্থ বিতরণ করা চলমান রেখেছেন। সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারটির প্রতি গুরুত্ব দিয়ে স্থানীয়ভাবে তিনি রীতিমতো একটি উদাহরণও সৃষ্টি করেছেন যা এর আগে মোহনপুর ইউপিতে কাউকে দেখা যায়নি।রিশিকুল ইউপির ৯ টি ওয়ার্ডে নিজের যোগ্যতায় জনপ্রিয়তার শীর্ষে উঠেছেন মাহাবুবুর রহমান টিটু। রিশিকুল ইউপি আওয়ামী লীগ তৃণমূলের নেতাকর্মী ও সমর্থকদের অভিমতে আগামীর রিশিকুল ইউপি চেয়ারম্যান হিসাবে মাহাবুবুর রহমান টিটু পারফেক্ট ম্যান।

তাছাড়াও গোদাগাড়ী উপজেলা ও রিশিকুল ইউপি আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের দলীয় মিটিং মিছি ও জনসভা সফল করার লক্ষ্যে হাজারো জনতা নিয়ে অংশ গ্রহণ করেন মাহাবুবুর রহমান টিটু। 

শুধু রাজনীতিতেই নয় রিশিকুল ইউপির পাড়া-মহল্লার তরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার সামগ্রী ব্যাট-বল,জার্সি সহ বিভিন্ন ধরনের সামগ্রী তুলে দিচ্ছেন তরুণদের হাতে টিটু।

No comments

-->