নতুন প্রকাশিতঃ

কুমারখালীতে একই ব্যবসা প্রতিষ্ঠানে ৫ মাসে দুইবার চুরি

কুমারখালীতে একই ব্যবসা প্রতিষ্ঠানে ৫ মাসে দুইবার চুরি 

কুমারখালি প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে একই ব্যবসা প্রতিষ্ঠানে ৫ মাসে দুইবার বড় ধরনের চুরি সংঘটিত হয়েছে। চলতি মাসের ১৪ তারিখে চুরি করার সময় সিসি ক্যামেরার ফুটেজে চোরের চেহারা স্পষ্ট দেখা গেলেও এখনও পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। দুইবারে চোরের থাবায় প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হওয়ায়  ব্যবসায় প্রতিষ্ঠানের মালিক নিঃস্ব হয়ে গেছে বলে জানা গেছে। 

কুমারখালী বাসস্ট্যান্ড সংলগ্ন হামিদ মার্কেটর সানি সিএনজি পার্টসের স্বত্বাধিকারীরা  মো. শুকুর শেখ জানান, তিনি প্রায় ১০ বছর যাবত উল্লেখিত মার্কেটে পার্টসের ব্যবসা করছেন। ২০২০ সালের  আগষ্ট মাসের ৩০ তারিখে তার দোকানে রাতের কোন এক ভাগে চুরি সংঘঠিত হয়। ঐ রাতে  সিএনজি, মোটরসাইকেল  নসিমন,মাহেন্দ্র, অটোসহ বিভিন্ন গাড়ির টায়ার ১৬৯ পিছ সহ অন্যান্য মাল যার আনুমানিক মুল্য ৪ লাখ ৩৮ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। সেসময় কুমারখালী থানায় অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে মামলা হলেও পরবর্তীতে কোন আসামী গ্রেফতার হয়নি। ৫ মাস পর আবার একইভাবে ১৪ জানুয়ারি  টায়ার ৫৯ পিছ, মবিল ২০০ লিটার এবং নগদ টাকা সহ প্রায় ১ লাখ ৬০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। সিসি টিভি ক্যামেরা থাকায় চুরি সংঘটিত হওয়ার সময় চোরের চেহারা অনেকটা স্পষ্ট দেখা গেলেও এখনও কোন আসামী গ্রেফতার হয়নি। শুকুর শেখ জানান, ব্যাংক লোন করে কোনভাবে তিনি ব্যবসা পরিচালনা করছিলেন কিন্তু দুইবারে তার প্রায় ৬ লাখ টাকার মালামাল চুরি হওয়ায় তিনি নিঃস্ব হয়ে গেছেন।

এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ রাকিব হাসান জানান, চোর ধরার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা হচ্ছে। দ্রুতগতিতে বিভিন্ন সুত্র ধরে অপরাধীদের আটক করা হবে।..........কুষ্টিয়া কুমার খালি  মো রাকিবুল হোসেন

No comments

-->