নতুন প্রকাশিতঃ

তানোরে যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ ছাএলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

তানোরে যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ ছাএলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

সোহেল রানা, নিজস্ব প্রতিবেদকঃ উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানিয়ে তানোর উপজেলা আওয়ামী ছাএলীগের যথাযোগ্য আয়োজনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

১৯৪৮ সালের ৪ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন। তাঁর নেতৃত্বেই ওই দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলে আনুষ্ঠানিকভাবে এর যাত্রা শুরু হয়। তৎকালীন তরুণ নেতা শেখ মুজিবের প্রেরণা ও পৃষ্ঠপোষকতায় এক ঝাঁক মেধাবী তরুণের উদ্যোগে সেদিন যাত্রা শুরু করে ছিলেন আজকের এই ছাত্রলীগ। 

তানোর থানার মোড় হয়তে গোল্লা পড়া বাজার চত্বরে ছাএলীগের আনন্দ মিছিল করে। পরে তানোর উপজেলা আওয়ামী লীগ দলীয় পার্টি অফিসে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন : তানোর উপজেলা আওয়ামী মহিলা লীগ সভানেত্রী ও তানোর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সনিয়া সরদার। তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর। 

তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী। তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাইনুল ইসলাম সপন। বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান। তানোর পৌর আওয়ামী যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো। জেলা ছাএলীগের নেতা জুয়েল রানা।

তানোর উপজেলা আওয়ামী ছাএলীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন। তানোর উপজেলা ছাএলীগের সংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার অমি। কলমা ইউপি আওয়ামী ছাএলীগের সভাপতি  রিয়াদ। সৈনিক লীগ নেতা তানভির সহ তানোর উপজেলা আওয়ামী লীগ সহ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

অন্যদিকে সন্ধ্যায় মুন্ডুমালা পৌর ছাএলীগ ও বাধাইড় ইউপি ছাএলীগের আয়োজনে কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

No comments

-->