শিরোনামঃ

নির্বাচনে নৌকার পক্ষে কাজ করা আ"লীগ সহ সংগঠনের নেতা-কর্মীর দায়িত্ব ময়না চেয়ারম্যান

নির্বাচনে নৌকার পক্ষে কাজ করা আ"লীগ সহ সংগঠনের নেতা-কর্মীর দায়িত্ব ময়না চেয়ারম্যান 

সোহেল রানা রাজশাহী প্রতিনিধি: রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা পৌর নির্বাচনে নৌকার পক্ষে মুন্ডুমালা পৌরসভার পাড়া মহল্লার অলিতে গলিতে দিন রাত ছুটে চলেছেন তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না। 

তানোরের রাজনীতিতে ময়না চেয়ারম্যানকে বলা হয় ভোট ব্যাংক পরাজয় বলতে তার কাছে কিছুই নেই।মুন্ডুমালা পৌরসভার ১ থেকে ৯ টি ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকার পক্ষে গণসংযোগ, প্রচার প্রচারণা সহ আ"লীগ সহ সংগঠনের নেতাকর্মীদের প্রতিনিয়তঃ উৎসাহিত করছেন মূলকথা মুন্ডুমালা আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তথা আমির হোসেন আমিনের পক্ষে মূল শক্তি হিসেবে কাজ করছেন ময়না চেয়ারম্যান। 

ময়না চেয়ারম্যান বলেন : আমি তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও দলীয় চেয়ারম্যান হিসাবে আমি আমার দায়িত্ব পালন করছি এবং আগামীতেও করে যাব ইনশাল্লাহ। আর এটায় আ"লীগ সহ সংগঠনের নেতা-কর্মীর দায়িত্ব। মুন্ডুমালা পৌর সভায় নৌকার পরাজয় মানে আ"লীগের পরাজয়। তাই আসুন সকল প্রকার দ্বিধাদ্বন্দ্ব ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী। আগামী ৩০ জানুয়ারি মুন্ডুমালা পৌর সভায় নৌকা মার্কার জয়ের লক্ষে আ"লীগ সহ সংগঠনের নেতা-কর্মী হয়ে নির্বাচনের মাঠে নৌকার পক্ষে কাজ করি।

২১ জানুয়ারি বৃহস্পতিবার মুন্ডুমালা পৌরসভার ২ নং  ৬ নং ৭নং ও ৮ নং ওয়ার্ডে আ"লীগের নির্বাচনী পাটি অফিসের শুভ উদ্বোধন এবং ৭ নং ওয়ার্ডের আইড়া সর্বজনীন দূর্গামন্দিরের সামনে শত নারী ও পুরুষ ভোটারের নিয়ে পথসভার করেন ময়না চেয়ারম্যান।

সর্ব ক্ষন ময়না চেয়ারম্যানের সফর সঙ্গী ছিলেন: রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শরিফ খাঁন। তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী। 

বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান। তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী। তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম। কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরাদ। সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন।যুবলীগ নেতা সিজার,বকুল সহ আ"লীগের স্থানীয় নেতৃবৃন্দ সঙ্গে থাকছেন।

No comments

-->