নতুন প্রকাশিতঃ

কোন মাদকব্যবসায়ী ও মাদকাসক্তকে ছাড় দেয়া হবেনাঃ এসপি_বিপ্লব_সরকার

কোন মাদকব্যবসায়ী ও মাদকাসক্তকে ছাড় দেয়া হবেনাঃ এসপি_বিপ্লব_সরকার 

নিজস্ব প্রতিবেদকঃ কোতোয়ালি থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন, আমাদের মনে রাখতে হবে, আইনের শাসন প্রতিষ্ঠা করা, মানুষের সেবা দেওয়া, সাধারন মানুষের জীবনমান উন্নত করা—এগুলো আমাদের সবচেয়ে বেশি প্রয়োজন। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের মতো মারাত্মক সামাজিক অপরাধ দমনে থানায় পুলিশ সদস্যদের আরও আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান। মাদকের মতো মারাত্মক সামাজিক ব্যাধি, নারী ও শিশুর প্রতি সহিংসতা-নির্যাতনসহ নিত্যনতুন সামাজিক অপরাধ। এসব অপরাধকে আরও দক্ষতার সঙ্গে দমন করার নির্দেশ প্রদান করেন। 

২৫ জানুয়ারি ২০২১ খ্রিঃ (সোমবার) কোতোয়ালি থানার আয়োজনে মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভা বেলা ১১.০০ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কক্ষে অনুষ্ঠিত হয়। কোতয়ালি থানার অফিসার ইনচার্জ, জনাব মোঃ মোস্তাফিজার রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র, রংপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, মানবিক পুলিশ সুপার,জনাব_বিপ্লব_কুমার_সরকার_বিপিএম (বার) পিপিএম_পুলিশ_সুপার_রংপুর মহোদয়।

অপরাধ সভায় কোতোয়ালী থানার পুলিশ সদস্যদের উদ্দেশ্যে পুলিশ সুপার মহোদয় আরো বলেন, মাদক জঙ্গিবাদবিরোধী অভিযান আরও জোরদার করার জন্য থানায় ওসিদের বিশেষ নির্দেশনাসহ গণমুখী বিট পুলিশিং নিশ্চিত করা ও সাধারণ জনগণ যাতে থানায় গিয়ে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে কোতোয়ালি থানার পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করারও আহ্বান জানান। অপরাধ সভায় সকল অফিসার ফোর্সদের নিয়ে অপরাধ দমন, ওয়ারেন্ট তামিল, মাদকচক্র ও আইন শৃঙ্খলা বিষয়ে দিক নির্দেশনা দেন।

কোতোয়ালি থানায় মাসিক অপরাধ ও আইন শৃংখলা পর্যালোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, জনাব মধুসূদন রায়, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) রংপুর, জনাব আবু তৈয়ব মোহাম্মদ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ- সার্কেল) রংপুর, এবং কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত, সকল এসআই ও এএসআই সহ পুলিশ সদস্য/সদস্যারা উপস্থিত ছিলেন।

No comments

-->