শিরোনামঃ

কুড়িগ্রামে অলৌকিক ঘটনা কবর খুড়তে ভেসে উঠলো আরবি হরফ উৎসুক জনতার ভিড়

কুড়িগ্রামে অলৌকিক ঘটনা কবর খুড়তে ভেসে উঠলো আরবি হরফ উৎসুক জনতার ভিড়

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে মৃত ব্যক্তির জন্য কবর খুড়তে গিয়ে ঘটেছে এক অলৌকিক ঘটনা। কবর খোড়ার সময় কবরের গায়ে ভেসে ওঠেছে আরবি হরফ যা দেখতে ভিড় জমিয়েছেন উৎসুক জনতা।বৃহস্পতিবার ৭ জানুয়ারি সকালে ফুলবাড়ী উপজেলার পশ্চিম পানিমাছ কুটি গ্রামে একটি কবর খুড়তে গিয়ে এই অলৌকিক ঘটনা ঘটে।মৃত ওই ব্যক্তির নাম ইসরাইল আলী(৪২) তিনি ওই গ্রামের মৃত জব্বার আলীর ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, ইসরাইল আলী বুধবার ঢাকায় ব্র্যাকের মহাখালী শাখায় কর্মরত অবস্থায় হার্ট অ্যাটাকে গুরুতর অসুস্থ হন। পরে তাকে চিকিৎসার জন্য মগবাজার হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মৃত্যুবরণ করেন।বৃহস্পতিবার সকালে তার কবর খুড়তে গিয়ে  কবর খননকারীরা প্রথমে কবরের গায়ে আরবি হরফ দেখতে পান।কবর খননকারী সাহেব আলী, আমির আলী ও আব্দুল মালেক বলেন,কবরের মাটি কাটার সময় কবরের গায়ে আরবী হরফ ভেসে উঠে।বহুবার মাটি সরিয়ে নেয়া হলেও লেখা গুলি অক্ষত অবস্থায় রয়েছে।বিষয়টি জানাজানি হওয়ার সাথে সাথেই দূরদূরান্ত থেকে বিপুলসংখ্যক উৎসুক জনতা কবরটি একনজর দেখার জন্য ভিড় জমান।

কবরে আরবি হরফের বিষয়ে ফুলবাড়ী কাছারি বাজার জামে মসজিদের খতিব আব্দুল মালেক জানান, কবরের পশ্চিম দেয়ালে আরবি হরফে ইয়াসিন লেখাসহ অনেকগুলো আরবি হরফ স্পষ্ট দেখা যাচ্ছে।ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী সদর ইউনিয়ন চেয়ারম্যান হারুনর রশীদ হারুন জানান, এটি একটি অলৌকিক ঘটনা কবরের গায়ে আরবি হরফ দেখার জন্য বিপুলসংখ্যক উৎসুক জনতার ভিড় ঠেকাতে ফুলবাড়ী থানা পুলিশের সহায়তা নেওয়া হয়েছে এবং বেলা ২ টায় ওই কবরে মৃত ব্যক্তিকে দাফন করা হবে বলেও জানান তিনি।

No comments

-->