শিরোনামঃ

আসন্ন পশ্চিম বীরগাঁও ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

 আসন্ন পশ্চিম বীরগাঁও ইউনিয়নে আওয়ামীলীগের সম্ভাব্য  চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়


সুনামগঞ্জ প্রতিনিধি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী এড.দেবাংশু শেখর দাস(সহকারী পাবলিক প্রসিকিউটর) এর মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকালে ইউনিয়নের কাউয়াজুরী ও র্দূলভপুর গ্রামে গিয়ে সাধারন ভোটারদের সাথে মতবিনিময় ও উঠান বৈঠক করেন। তিনি এ সময় সবার দোয়া এবং সহযোগিতা চান। এ সময় উপস্থিত ছিলেন আক্কল আলী,লিলু মিয়া,ভুৃট্রো মিয়া,দবির আলম তালুকদার,শুভেন্দু শেখর দাস ও সুধারঞ্জন দাস প্রমুখ। 

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এড. দেবাংশু শেখর দাস বলেন এই অবহেলিত জনপদ পশ্চিম বীরগাঁও ইউনিয়নের মানুষজন যোগ্য জনপ্রতিনিধি নির্বাচিত করতে না পারার কারণে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের চলমান ধারাকে কাজে লাগাতে পারেননি বলেই এখানে সুষম উন্নয়ন থেকে জনগন বঞ্চিত হচ্ছেন। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে পরিণত করতে সারা দেশব্যাপী,রাস্তাঘাট,স্কুল কলেজ,শিক্ষা,স্বাস্থ্য ও বাসস্থানের যে উন্নয়ন সাধিত হচ্ছে সেই উন্নয়নের অংশিদার কেন আমার এই অবহেলিত জনপদ পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের মানুষজন হবে না। তিনি আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে নৌকা প্রতিক দিবেন আশাবাদ জানিয়ে বলেন,যদি আওয়ামীলীগের মনোনয়ন পান এবং ইউনিয়নের সর্বস্তরের মানুষ তাকে নির্বাচিত করেন তাহলে তিনি সকল গ্রামের মানুষজনকে সাথে নিয়ে সঠিক পরিকল্পনা করেই এই ইউনিয়নকে মাদকমুক্ত একটি অসাম্প্রদায়িক আধুনিক রাস্তাঘাটের উন্নয়ন সমন্বিত মডেল ইউনিয়ন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। 



No comments

-->